May 21, 2024, 12:01 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

বিএনপি নেতা মওদুদ অ্যাপোলো হাসপাতালে সিসিইউতে

৫ মে ২০১৯ ,বিন্দুবাংলা টিভি .কম,ডেস্ক   : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ রোববার দুুপুরে হাইকোর্টে বুকে ব্যাথ্যা অনুভব করায় তাকে দ্রুত রাজধানীর অ্যাপোলো হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা তাকে সিসিইউ নিয়ে নিবিড় পর্যবেক্ষণে রেখেছে। তার সঙ্গে রয়েছেন তার স্ত্রী হাসনা মওদুদ। বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান। পরিবারের বরাত দিয়ে তিনি জানান, এরআগে উন্নত চিকিৎসার জন্য একাধিকবার দেশের বাইরে যান তিনি। তার পরিবার মওদুদ আহমদের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

সংবাদটি জানার পরে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা তার খোঁজ-খবর রাখছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা