May 21, 2024, 7:49 pm
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

পবিত্র মক্কায় ওমরাহ পালন করলেন প্রধানমন্ত্রী

২ জুন ২০১৯ ,বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৌদি আরবের পবিত্র মক্কায় ওমরাহ পালন করেছেন ।

ইসলামী দেশগুলোর জোট ওআইসির চতুর্দশ সম্মেলনে অংশ নেয়ার পর স্থানীয় সময় শনিবার (০১ জুন) রাত ১টার দিকে মক্কায় ওমরাহ পালন করে তিনি। এসময় ছোট বোন শেখ রেহানাও তার সঙ্গে ছিলেন।

ওমরাহ শেষে প্রধানমন্ত্রী দুই রাকাত ওয়াজিব নামাজ আদায় করেন এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় মোনাজাতে অংশ নেন।

স্থানীয় সময় রোববার সকালে মদিনায় যাবেন প্রধানমন্ত্রী। সেখানে তিনি হযরত মোহাম্মদ (স.) এর রওজা জিয়ারত করবেন।

জাপানের প্রধানমন্ত্রী শিনজো আবের সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক এবং ‘ফিউচার অব এশিয়াথ সম্মেলনে যোগ দিতে মঙ্গলবার ঢাকা থেকে টোকিও যান শেখ হাসিনা। জাপান সফর শেষে ওআইসির চতুর্দশ সম্মেলনে যোগ দিতে শুক্রবার বিকালে তিনি সৌদি আরবে পৌঁছান।

ছোট বোন শেখ রেহানা ছাড়াও পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, সংসদ সদস্য নাহিম রাজ্জাক, মুখ্য সচিব নজিবুর রহমান, পররাষ্ট্র সচিব শহীদুল হক, প্রধানমন্ত্রীর সামরিক সচিব মিয়া মোহাম্মদ জয়নুল আবেদিন এই সফরে প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছেন।

সৌদি আরব সফর শেষে মদিনা থেকে জেদ্দা ফিরে সোমবার ভোরে ফিনলান্ডের উদ্দেশ্যে রওনা হবেন তিনি। ফিনল্যান্ড সফর শেষে ৮ জুন দেশ ফেরার কথা রয়েছে প্রধানমন্ত্রীর ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা