May 1, 2024, 6:17 am
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

ফুলবাড়ীতে সাংবাদিকদের সাথে বিজিবি’র মত বিনিময়

৯ আগস্ট ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,
আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুর ফুলবাড়ী ২৯ বিজিবি ব্যাটালিয়নের আমন্ত্রনে অধিনায়ক লে.কর্নেল শরীফ উল্লাহ আবেদ এর সভাপতিত্বে, বিজিবি সদর দপ্তরে ফুলবাড়ী,পাবর্তীপুর,বিরামপুর ৩ (তিন) উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন।

২৯ বিজিবি অধিনায়ক লে.কর্নেল শরীফ উল্লাহ আবেদ বলেন, সীমান্তে ৭৮কিলোমিটারের মধ্যে ১৬টি বিওপি এবং ২টি বিশেষ ক্যাম্পসহ মোট ১৮টি বিওপি ও ক্যাম্পের সমন্বয়ে ২৯বিজিবি ব্যাটালিয়র। সীমান্তে নিয়মিত চেরাচালান,মাদক,অবৈধ অনুপ্রবেশ,নারী,শিশু,এবং মানব পাচার প্রতিরোধে জনসচেতনতা মূলক সভার মধ্যে দিয়ে এলাকার জনসাধারনকে প্রহসনা প্রদান করে । তাই অপরাধকে শুণ্যের কোঠায় আনতে সাংবাদিকদের সার্বিক সহযোগীতা প্রয়োজন। ২০১৮ থেকে ২০১৯ সনের চলতি বছরের ৩১ জুলাই পর্যন্ত ১০ কোটি ৮৪ লক্ষ ৩৭ হাজার ৬ শত ৭৩ টাকা মূল্যের মাদকদ্রব্যসহ অন্যান্য মালামাল জব্দ করা হয়।

এসময় ২৯ বিজিবি অতিরিক্ত পরিচালক মেজর. এম আবু তাহের, সহকারী পরিচালক সাইদুর রহমানসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত সভায় সীমান্তের বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও আনন্দ টিভি দিনাজপুর জেলা প্রতিনিধি মোঃ হারুন-উর-রশীদ, সাধারন সম্পাদক ও ইনকিলাব পত্রিকার প্রতিনিধি প্রভাষক আবু শহীদ, প্রচার সম্পাদক ও সিএনএন বাংলা টিভি দক্ষিণ দিনাজপুর প্রতিনিধি আল হেলাল চৌধুরী, বিরামপুর রিপোর্টাস ইউনিটের সভাপতি যুগান্তর প্রতিনিধি মশিহুর রহমান, প্রথম আলো প্রতিনিধি এ,এস. এম আলমগীর হোসেন, উপজেলা অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও মাইনিং সিটি‘র প্রকাশন খাজানুর  লিমন হায়দার, সাপ্তাহিক ফুলবাড়ী বার্তার সম্পাদক তাজমিলুর রহমান নয়ন, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি দৈনিক দেশ‘মা পত্রিকার সম্পাদক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু, বিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আকরাম হোসেন, সাংবাদিক আনোয়ার সাদ্দাত, ফিজারুল ইসলাম ভুট্টু প্রমূখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা