May 17, 2024, 3:32 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

গজারিয়ায় সাত’শ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন বিএনপি নেতা আ ক ম মোজাম্মেল

২২ এপ্রিল ২০২০, বিন্দুবাংলা টিভ,. কম, এম ডি ওসমান : গজারিয়ায় বালুয়াকান্দি ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় সাত’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান বিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আ.ক.ম মোজাম্মেল।

গনজমায়েত না করে সরকারি আদেশ মেনে এসব খাদ্যসামগ্রী সবার ঘরে ঘরে পৌঁছে দেন তিনি। এসব সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি করে চাল ও আলু, এক কেজি করে ডাল, এক লিটার করে সয়াবিন তেল ও এক প্যাকেট করে লবণ।

আ.ক.ম মোজাম্মেল জানান, করোনা একটি বৈশ্বিক সমস্যা এ সমস্যার সমাধানকল্পে আন্তরিক বিএনপি। প্রাথমিকভাবে তার ব্যক্তিগত তহবিল থেকে তিনি করোনায় গৃহবন্দী ও নিম্নআয়ের সাত’শ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। আসন্ন রমজানে ও তিনি ত্রাণ তৎপরতা অব্যাহত রাখবেন। এছাড়াও অক্ষম কোন ব্যক্তি যদি ব্যক্তিগতভাবে তার সাথে যোগাযোগ করেন তিনি নিজ উদ্যোগে তার বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করবেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা