May 10, 2024, 3:56 pm
সর্বশেষ:
দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা

গজারিয়ায় ৩৯০০ পিচ ইয়াবাসহ দুইজন গ্রেফতার করেছে হাইওয়ে পুলিশ

৩০ মে,২০২০, বিন্দুবাংলা টিভি. কম, এম ডি ওসমান, গজারিয়া : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গজারিয়ায় ৩৯০০ পিচ ইয়াবাসহ দুইজন গ্রেফতার করেছে ভবেরচর হাইওয়ে পুলিশ।

শুক্রবার (২৯ মে) সন্ধ্যা ৭টায় দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশে জামালদী বাস ষ্ট্যান্ড এলাকায় ভবেরচর হাইওয়ে পুলিশ কর্তৃক চেকপোস্ট পরিচালনাকালীন সন্দেহভাজন ঢাকা মেট্রো ন-১৫-৯৬৭২ পিকআপের চালক সহ মোঃ সরোয়ার (৩০), ও রানা(৩৩) তল্লাশি করে ৩৯০০পিস্ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তি মো সরোয়ার ঝালকাঠি জেলার ও থানার, কিস্তাকাঠি গ্রামের মৃত কাদের মিয়া ছেলে ও রানা ব্রাক্ষ্মনবাড়ীয়া জেলার বিজয়নগর থানার নলগড়িয়া গ্রামের মোঃ আরব আলী ছেলে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নাসির উদ্দিন মজুমদার জানান গ্রেফতারকৃত দুজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা