May 7, 2024, 9:49 pm
সর্বশেষ:
সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক

৫ম বছরে পা রাখলো মানবতার সংগঠন মানবসেবা ট্রাষ্ট

১ অক্টোবর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,
নিজস্ব প্রতিবেদক :

কাজ হোক মানুষের জন্য মানবতার জন্য উক্ত স্লোগানকে কেন্দ্র করে কুমিল্লা জেলার মেঘনা উপজেলা শেখের গাঁও গ্রামের এক ঝাঁক তরুন সৃষ্টি করেন মানবতার এক নতুন দিগন্ত “মানবসেবা ট্রাষ্ট”। হাজারো বাধা বিপত্তি উপেক্ষা করে ছাত্র জীবনেই হয়ে উঠে তারা সফল স্বেচ্ছাসেবক সংগঠক। মানবসেবা ট্রাষ্টের মাধ্যমে ছড়িয়ে দিতে থাকে মানবতার জয়গান। আজ সেই মানবতার প্রেমি সংগঠন মানবসেবা ট্রাষ্ট পা দিলো ৫ম বার্ষিকী তে।
মানবসেবা ট্রাষ্টের ৫ম বাষির্কী সম্পর্কে মানবসেবা ট্রাষ্টের কেন্দ্রীয় সভাপতি রাব্বি হাসান বলেন– আমরা ৬ বন্ধু মিলে ২০১৬সালে গড়ে তুলি মানবসেবা ট্রাষ্ট। আমাদের প্রধান লক্ষ্য ছিল সমাজের অবহেলিত মানুষের জন্য কাজ করা, মানুষের পাশে দাঁড়ানো। তারই চেষ্টায় আমরা আজ ৫ম বছরে পা দিলাম। দীর্ঘ এ পথ চলায় যারা আমাদের পাশে ছিলেন তাদের জানাই কৃতজ্ঞতা। সকল স্বেচ্ছাসেবকদের জানাই ভালোবাসা। এভাবেই পাশে থাকবেন সব সময়।
সংগঠনটির কেন্দ্রীয় সাধারণ মাঈনউদ্দিন ফাহিম বলেন- মানবসেবা ট্রাষ্ট একটি সামাজিক সংগঠন। সব সময় আমরা চেষ্টা করেছি মানুষের পাশে থাকার জন্য। কতটুকু পেরেছি জানি না তবে চেষ্টা করেছি দীর্ঘ এ ৫বছরে। আপনারা সব সময় আমাদের পাশে ছিলেন থাকবেন এই সহযোগিতা চাই।
উল্লেখ্যঃ মানবসেবা ট্রাষ্ট ইতোমধ্যে দেশের কয়েকটি জেলায় কমিটির মাধ্যমে এই মানবতার কাজ পরিচালনা করছে। তাদের মধ্যে -রক্ত পরীক্ষা কার্যক্রম, পথ শিশুদের নিয়ে কার্যক্রম, বস্ত্র বিতরণ, খাবার বিতরণ, অসহায়দের আর্থিক সহযোগিতা করা ইত্যাদি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা