May 17, 2024, 11:40 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

বাগেরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ট্রাক, নিহত ১

১৫ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

বাগেরহাটের ফকিরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ট্রাক ঢুকে পড়ায় ছয় বছরের জান্নাতুল মাওয়া (৬) নামে এক শিশু নিহত ও ৩ জন আহত হয়েছে।

শনিবার (১৪ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ঘটনাটি ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের নিচে আটকা পড়া গুরুতর আহত অবস্থায় দোকানী জাকিয়া বেগমকে (৪৫) উদ্ধার করে খুলনা মেডিকেল হাসপাতালে পাঠিয়েছে।

নিহত শিশু জান্নাতুল মাওয়া উপজেলার আট্টাকী গ্রামের কবির শেখের কন্যা।

অন্য আহতরা হলেন, ফরিহাট উপজেলার আট্টাকী গ্রামের নাজমুল শেখ কন্যা শিরিনা বেগম (২৪) ও সাথি বেগম (১৮)। এদেরকে ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনম মো. আবু সাঈদ বলেন, শনিবার রাত সাড়ে ৮টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার বিশ্বরোড সংলগ্ন সকাল-সন্ধ্যা হোটেলের সামনে অন্য একটি ট্রাককে সাইড দিতে গিয়ে পণ্যবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি চায়ের দোকানে উঠে গেলে এক শিশু নিহত হয়।

এ সময় আরও তিন নারী আহত হয়েছে। ঘটনার পর ট্রাকের  চালক ও  সহকারী পালিয়েছে। ট্রাকটি আমাদের হেফাযতে আছে বলে ওসি জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা