May 18, 2024, 9:37 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

রাণীশংকৈলে ৭৮ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১

১৬ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, মোঃ আকতারুল ইসলাম আক্তার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বড় বাঁশ বাড়ি গ্রাম থেকে গতকাল ১৫ নভেম্বর রোজ রবিবার ৭৮ বোতল ফেন্সিডিলসহ বকুল হোসেন (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাণীশংকৈল থানা পুলিশ। বকুল ঐ গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে।

রাণীশংকৈল থানা সূত্রেমতে ঘটনার দিন রাত ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এস আই খাজিমউদ্দিন সঙ্গীয় ফোর্সসহ বকুলের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় বকুলের স্বীকারোক্তিমতে পুলিশ তার বাড়ির খড়ের গাদা থেকে ৭৮ বতল ফেন্সিডিল উদ্ধার করে। উদ্ধারকৃত মালসহ বকুলকে পুলিশ থানায় নিয়ে আসে। মাদক নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়। থানার ওসি এস এম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আসামীকে আগামীকাল ১৬ নভেম্বর জেলা জেল হাজতে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা