May 20, 2024, 10:25 pm
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

ঠাকুরগাঁওয়ে আলুর বস্তায় মিলল ফেন্সিডিল

১৮ ফেব্রুয়ারি ২০২১, বিন্দুবাংলা টিভি. কম,

মোঃ আকতারুল ইসলাম আক্তার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে আলু ভর্তি বস্তায় আলুর সাথে অভিনব কায়দায় মাদক পাচারকালে আলুরবস্তা থেকে ভারতীয় আমদানি নিষিদ্ধ ২৪৮ বোতল ফেন্সিডিল সহ মামুন নামের একজনকে আটক করেছে পুলিশ।

বুধবার রাত ১০.৩০ মিনিটে শহরের বাসস্টান এলাকায় ঠাকুরগাঁও সদর থানা পুলিশের একটি দলের বিশেষ অভিজনে ব্যবসায়ী মামুন সহ মাদক আটক হয়। আটক মামুন(৩০) বালিয়াডাঙ্গী উপজেলার উত্তর বালিয়াডাঙ্গী এলাকার খসিরুল আলমের ছেলে।

পুলিশের সূত্রে জনাযায়, আটককৃত ফেন্সিডিলগুলো হানিফ এন্টারপ্রাইজের একটি গাড়িতে করে পঞ্চগড় থেকে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে ওসি তানভিরের নেতৃত্বে আগে থেকেই অবস্থান নেয় পুলিশ। এরপর উক্ত গাড়িটি ঘটনা স্থলে পৌঁছালে সেটির গতিরোধ করে তারা। মুহূর্তের মধ্যে তল্লাশি চালালে গাড়ির পিছনের লকার থাকা আলুর বস্তাতে উল্লেখিত ফেন্সিডিল পাওয়া যায়। পরে সুপারভাইজারের সহযোগীতায় সেই বস্তার মালিককে সনাক্ত করা হয়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম জনান, আটককৃত আসামি প্রাথমিকভাবে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এর সাথে আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা