May 17, 2024, 1:45 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

যাত্রী সেজে চালককে গলাকেটে হত্যা

১৭ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

নারায়ণগঞ্জের ফতুল্লায় চালককে গলাকেটে হত্যার পর অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১৭ জুন) ভোর রাতে নারায়ণগঞ্জ সদর উপজেলার পিলকুনি মোল্লা বাড়ি এলাকায় এঘটনা ঘটে।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল রাজ্জাক ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন। তবে নিহতের নাম ও পরিচয় জানা যায়নি।

এসআই আব্দুল রাজ্জাক জানান, ধারণা করা হচ্ছে,রাতে খাঁন সাহেব ওসমান আলী স্টেডিয়ামের সামনে থেকে যাত্রী বেশে ছিনতাইকারীরা অটোরিকশাটি ভাড়া করে পাগলা দিকে যাচ্ছিল। পথেই পিলকুনি এলাকায় ছিনতাইকারীরা চালককে মারধর করে অটোরিকশাটি ছিনিয়ে নেওয়ায় চেষ্টা করলে ধস্তাধস্তির এক পর্যায়ে তাকে গলাকেটে ও ছুরিকাঘাত করে হত্যা করে। এরপর তারা অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

খবর পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তার করার জন্য পুলিশের অভিযান চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা