May 18, 2024, 6:19 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

চিকিৎসা দিতে গিয়ে রোগী হলেন ডাক্তার!

২১ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

নড়াইল আধুনিক সদর হাসপাতালের ছাদের পলেস্তার ভেঙ্গে মাথায় পড়ে ডা. সুপতা সাহা নামে এক চিকিৎসক গুরুতর আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২১ জুন) দুপুরের দিকে এ দুর্ঘটনাটি ঘটেছে। সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মশিউর রহমান বাবু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। জানা যায়, সদর হাসপাতালে রোগী দেখছিলেন ডাঃ সুপতা সাহা হঠাৎ মাথার উপর থেকে ছাদের পলেস্তার ভেঙ্গে ওই চিকিৎসকের মাথায় পড়ে। এ সময় তিনি গুরুতর আহত হন। পরে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি করান। তিনি এখন সদর হাসপাতাল দ্বিতীয় তলায় সাত নম্বর কেবিনে চিকিৎসাধীন আছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা