May 17, 2024, 3:11 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

ভারত মহাসাগরে আবারো ইসরাইলি জাহাজে হামলা

০৪ জুলাই ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

উত্তর ভারত মহাসাগরে ইসরাইলি মালিকানাধীন একটি কারগো জাহাজে ‘অজ্ঞাত অস্ত্র’ দিয়ে চালানো হামলায় আগুন ধরে গেছে। জাহাজটি সৌদি আরবের জেদ্দা থেকে ছেড়ে সংযুক্ত আরব আমিরাতের দিকে যাওয়ার পথে শনিবার (৩ জুলাই) হামলার শিকার হয়।

অজ্ঞাত সূত্রের বরাত দিয়ে লেবাননের আল-মায়াদিন টেলিভিশন চ্যানেল এ খবর দিয়েছে। এখনো কেউ এ হামলার দায় স্বীকার করেনি।

কার্গো জাহাজটি ইসরাইলি মালিকানাধীন হলেও তেল আবিব দাবি করেছে, এটিতে ইসরাইলি কোনো ক্রু নেই। ওদিকে ইসরাইলের যুদ্ধ মন্ত্রণালয়ের সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্রের উদ্ধৃতি দিয়ে ইসরাইলের ১২ নম্বর টিভি চ্যানেল জানিয়েছেন, হামলায় জাহাজটির বড় ধরনের কোনো ক্ষতি বা কোনো ক্রু আহত হয়নি।

এর আগে গত ফেব্রুয়ারি মাসে ওমান সাগরে ইসরাইলি মালিকানাধীন একটি কার্গো জাহাজে সন্দেহজনক বিস্ফোরণ ঘটেছিল। এরপর এপ্রিলে সংযুক্ত আরব আমিরাত উপকূলে আরেকটি ইসরাইলি জাহাজ হামলার শিকার হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা