May 8, 2024, 4:57 am
সর্বশেষ:
সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক

হোমনার চান্দেরচর ইউনিয়নে চশমা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগে ব্যস্ত মাওঃ এম,এ কুদ্দুস

২৪ নভেম্বর ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, সৈয়দ আনোয়ার,হোমনা (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার হোমনায় চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিজের বিজয় নিশ্চিত করতে,তাঁর কর্মী সমর্থকদের সাথে নিয়ে জনগনের দরজায় দরজায় ভোট ও দোয়া চেয়ে গণ-সংযোগ করছেন চান্দেরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মাওঃ এম,এ কুদ্দুস। কুমিল্লার হোমনায় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ২৮ নভেম্বর-২০২১ তারিখ। নির্বাচনকে সামনে রেখে ৪ নং চান্দেরচর ইউনিয়নের চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মাওলানা এম,এ কুদ্দুস বিজয় নিশ্চিত করতে তাঁর কর্মী-সমর্থকদের নিয়ে জোর প্রচারনা চালিয়ে যাচ্ছেন ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার সহ প্রতিটি গ্রামের ঘরে।

গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি বিএনপির সমর্থিত প্রার্থী হিসাবে এই ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন করেন। যদিও সে নির্বাচনে তিনি হেরে যান। তবে আসন্ন ২৮ নভেম্বর-২০২১ অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু,অবাধ ও নিরপেক্ষ হলে তিনি জনগনের ভোটে বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। এ সময় প্রচারনায় তাঁর সাথে বিভিন্ন এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গ ছাড়াও রাজনৈতিক দলের অঙ্গ-সংগঠনের নেতাকর্মী ও সাধারন মানুষকে প্রচারনায় অংশ নিতে দেখা যায়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা