May 20, 2024, 12:54 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার’এ বই উপহার দিলেন ইউএনও আরাফাতুল আলম

দাউদকান্দি সংবাদদাতা।।

আসছে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দাউদকান্দি উপজেলার কাদিয়ারভাঙ্গা গ্রামে অবস্থিত “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার-এ বই উপহার দিলেন দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরাফাতুল আলম।

তিনি আজ দুপুরে নিজ কার্যালয়ে পাঠাগার-এর প্রতিষ্ঠাতা সাংবাদিক শরীফ প্রধানের হাতে উপহারের বইগুলো তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মো. জিয়াউর রহমান।

পাঠাগার-এর প্রতিষ্ঠাতা সাংবাদিক শরীফ প্রধান বলেন, আসছে ঈদ-উল ফিতর উপলক্ষে “গ্রামের শিশু-কিশোরদের ঈদ সালামি হিসেবে নতুন বই দেয়ার একটি পরিকল্পনা করেছি। কারন, ঈদে অনেকেই নতুন জামা ও নতুন টাকা দেয়। কিন্তু নতুন বই কেউ দেয় না।

সমাজের শিশু-কিশোরদের বই মূখী করতে এবং বই পড়ার আগ্রহ গড়ে তুলতে এই উদ্যোগ নিয়েছে “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার। এই বিষয়টি সম্পর্কে দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরাফাতুল আলম মহোদয়কে জানালে তিনি আনন্দচিত্তে তাৎক্ষনিক ১১টি নতুন বই আমার হাতে তুলে দেন। স্যারকে ধন্যবাদ জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা