September 16, 2024, 5:01 pm

মেঘনায় এসএসসি পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে ইসলামী যুব আন্দোলন

 

মেঘনা (কুমিল্লা) প্রতিনিধি।।

কুমিল্লার মেঘনা উপজেলায় চলতি বছরের এসএসসি-২০২৪ পরীক্ষায় উত্তীর্ণ চন্দনপুর ইউনিয়নের মেধাবী ৫০ শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা দেওয়া হয়েছে। শুক্রবার (৫ জুলাই) সকাল ৯টায় ইউনিয়ন কমিটির ইসলামী যুব আন্দোলনের উদ্যোগে ‘চন্দনপুর এম এ উচ্চ বিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসের হলরুমে এ সংবর্ধনা দেওয়া হয়।

চন্দনপুর ইউনিয়নের ইসলামী আন্দোলনের সংগ্রামী সভাপতি মোহাম্মদ ইউসুফ আহম্মেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ইসলামী যুব আন্দোলনের তথ্য ও গবেষণা সম্পাদক মুফতি এইচ এম কাউসার বাঙ্গালী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন- কুমিল্লা (পশ্চিম) জেলার ইসলামী যুব আন্দোলনের সভাপতি মোহাম্মদ সাইফুল্লাহ সাইফ, ইসলামী আন্দোলন বাংলাদেশের মেঘনা উপজেলা সভাপতি মো. আমির হোসেন।

মো. লিটন মিয়ার সঞ্চালনায় চন্দনপুর এম এ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুরসহ দলের থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে সকলের উপস্থিতিতে সংবর্ধনা অনুষ্ঠানে আগত শিক্ষার্থীরা ক্রেস্ট সংবর্ধনা উপহার পেয়ে আনন্দে আত্মহারা হয়ে উঠে এবং দোয়া চেয়ে বিদায় নেন।

এই সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষার্থীদের উচ্চ মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিষয়ে দিক নির্দেশনামূলক পরামর্শ দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মুফতি এইচ এম কাউসার বাঙ্গালী। তিনি শিক্ষার্থীদের দেশে ও বিদেশে উচ্চশিক্ষায় স্কলারশিপ নিয়ে পড়াশোনার বিষয়ে অবহিত করেন। এছাড়াও তিনি মেধাবী শিক্ষার্থীর পাশাপাশি নিজেকে একজন আলোকিত মানুষ হিসেবে যোগ্য নাগরিক হবার বিষয়ে দিক নির্দেশনা দিয়ে পাশাপাশি পাঁচ ওয়াক্ত নামাজ আদায়সহ বিভিন্ন আমল করার তাগিদ দেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য বন্ধ আছে।


ফেসবুকে আমরা