October 18, 2024, 8:45 am
সর্বশেষ:
মেঘনায় টিসিবির পন্য ক্রয় করতে এসে পদদলিত হয়ে বাড়ি ফিরলেন নারী স্টেশন পরিচ্ছন্ন রাখতে সহযোগিতা চাইলেন পশ্চিমাঞ্চল রেলওয়ের জিএম মেঘনায় অটোরিকশা চুরি মেঘনায় দুটি কলেজের ফলাফলে ক্ষুব্ধ মেঘনাবাসী কক্সবাজার সমুদ্রসৈকতে দেশের বৃহত্তম প্রতিমা বিসর্জন চিলমারীতে হস্তান্তরের আগেই ব্রহ্মপুত্রের পেটে যাচ্ছে আবাসন প্রকল্পের ঘর ১২ বছর আগে মিছিলে হামলা: সাবেক অর্থমন্ত্রী মাহমুদ আলীসহ ৩৯ জনের নামে মামলা আগামীর বাংলাদেশ হবে ইসলামের, নেতৃত্ব দেবে জামায়াত: মতিউর রহমান আকন্দ রিমান্ড শেষে সাবেক মুখ্য সচিব আজাদ ও আ.লীগ নেতা হুমায়ুন কারাগারেরিমান্ড শেষে সাবেক মুখ্য সচিব আজাদ ও আ.লীগ নেতা হুমায়ুন কারাগারে সিলেটে অজ্ঞাত গাড়ির ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

প্রশাসনের ৯ কর্মকর্তাকে বদলি, ৪ জনকে ওএসডি

নিজস্ব প্রতিবেদক।।

জনপ্রশাসনের নয় কর্মকর্তাকে বদলি এবং চারজন কর্মকর্তা বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। আজ সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে পৃথক প্রজ্ঞাপনে এই কর্মকর্তাদের বিষয়ে এসব সিদ্ধান্তের কথা জানানো হয়।

প্রজ্ঞাপন অনুযায়ী, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সংযুক্ত অতিরিক্ত সচিব ড. মো. রফিকুল ইসলাম; জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের (নির্পোট) ড. মো. মনিরুল হুদা; জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব মো. নুরুল আলম এবং কিশোর কিশোরী ক্লাব স্থাপন প্রকল্প পরিচালক মো. আলমগীরকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

এ ছাড়া জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি অতিরিক্ত সচিব খন্দকার মো. মাহাবুবুর রহমানকে জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত পদে বদলি; জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি অতিরিক্ত সচিব মো. মিজানুর রহমানকে সুরক্ষা সেবা বিভাগে বদলি; অর্থ বিভাগের অতিরিক্ত সচিব মোহাম্মদ সাইফুল ইসলামকে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব; বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মো. রুহুল আমিন খানকে বিএডিসির চেয়ারম্যান; মাতারবাড়ী বন্দর উন্নয়ন প্রকল্প প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) মীর জাহিদ হাসানকে অ্যাক্সিলারেটিং অ্যান্ড স্ট্রেনদেনিং স্কিল ফর ইকোনমিক ট্রান্সফরমেশন (অ্যাসেট) শীর্ষক প্রকল্প পরিচালক; বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব নাজনীন হোসেনকে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের পরিচালক করা হয়েছে।

পৃথক প্রজ্ঞাপনে পরিকল্পনা বিভাগের যুগ্ম সচিব মীর আহমেদ তরিকুলকে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের পরিচালক; বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সদস্য (যুগ্ম সচিব) মো. দিদারুল ইসলামকে ইনক্লুসিভ সার্ভিসেস অ্যান্ড অপরচুনিটি ফর হিউম্যান ক্যাপিটাল ডেভেলপমেন্ট অ্যান্ড লাইভলিহুডস প্রজেক্টের প্রকল্প পরিচালক এবং ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ অতিরিক্ত পরিচালক (যুগ্ম সচিব) খন্দকার নূরুল হককে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের পরিচালক করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য বন্ধ আছে।


ফেসবুকে আমরা