May 8, 2024, 9:16 am
সর্বশেষ:
সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক

চাকরির নামে আটকে রেখে পতিতাবৃত্তি, আটক ৬

১৮ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

চট্টগ্রাম নগরের পতেঙ্গা ও ইপিজেড থানা এলাকায় অভিযান চালিয়ে চাকরির প্রলোভন দেখিয়ে আটকে রেখে পতিতাবৃত্তির দায়ে প্রতারক চক্রের ৬ জনকে আটক করা হয়েছে।

শুক্রবার (১৮ জুন) বিকেলে এ তথ্য জানিয়েছেন র‍্যাব-৭’র সহকারী পরিচালক মো. নুরুল আবছার।

আটককৃতরা হলেন- মো. বাবুল (৫০), মো. নয়ন (৩২), মো. শহীদ (২২), আব্দুল হালিম (৪০), মালা বেগম (৪০) ও সালমা বেগম (২৫)।

মো. নুরুল আবছার জানান, সংঘবদ্ধ প্রতারকচক্র দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে গরিব, অসহায়, এতিম নারী ও শিশুদের চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে চট্টগ্রামে এনে ভাড়া বাসায় আটক করে পতিতাবৃত্তি করাচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত থেকে বেলা ২টা পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় ৪ জন নারী ভিকটিমকে উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, আসামিরা চাকরির প্রলোভন দেখিয়ে দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে অসহায়-এতিম নারী ও শিশুদের চট্টগ্রাম নগরে এনে পতিতাবৃত্তিতে বাধ্য করত। পরস্পর যোগসাজশে অর্থের বিনিময়ে তাদের একজন আরেকজনের কাছে বিক্রি করে দিতেন। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা