April 30, 2024, 3:28 pm
সর্বশেষ:
মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম মেঘনায় প্রার্থীর কান্নায় ভোটারদের চোখে জল

ইয়াবা সংগ্রহ করেন জামাই, বিক্রি করেন শ্বশুর

২৬ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

চট্টগ্রামে ইয়াবা বিক্রির সময় হাতেনাতে বাবা, দুই ছেলে ও মেয়ের জামাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার নগরের কোতোয়ালী থানার জামালখান বাই লেন এলাকার একটি বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার চারজন হলেন- নগরের এনায়েত বাজারের বাটালী রোডের মৃত ইউছুফের ছেলে মো. জোবাইর (৫৫), তার দুই ছেলে মো. ফারেছ (২৬) ও মো. মালেক (২৪) এবং মেয়ের জামাই কক্সাবাজার জেলার টেকনাফ থানার জালিয়াপাড়ার মো. ইকবালের ছেলে নিয়াজ মোর্শেদ (২৮)।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন বলেন, মেয়ে জামাইয়ের মাধ্যমে কক্সবাজারের উখিয়া থেকে ইয়াবা আনে তারা। এরপর বাবা, দুই ছেলে ও মেয়ের জামাই মিলে বাসায় বসে ইয়াবাগুলো বিক্রি করের। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। অভিযানকালে এক নম্বর আসামির বাবার কাছ থেকে ৭০০ পিস, দুই ছেলের কাছ থেকে এক হাজার পিস করে দুই হাজার পিস ও মেয়ের জামাইয়ের কাছ থেকে ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এছাড়া ইয়াবা বিক্রির দুই লাখ টাকাও তাদের কাছে পাওয়া গেছে।

আসামিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা