May 2, 2024, 12:41 am
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

ঘর পেলেন আনোয়ার হোসেন।

২০মার্চ, ২০২২,বিন্দুবাংলা টিভি. কম, মেঘনা প্রতিনিধি : সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি “ঘোয়াল ঘরে বসবাস ” শিরোনামে সংবাদ প্রকাশের পর ” মেঘনা আদর্শ সামাজিক সংগঠনের “পক্ষ থেকে চৌচালা টিনের ঘর পেলেন দরিদ্র কৃষক আনোয়ার হোসেন। আনোয়ার হোসেন উপজেলার দড়িকান্দি গ্রামের নান্দু মোল্লার ছেলে।  গত শনিবার সংগঠনের  কর্মকর্তারা আনুষ্ঠানিক ভাবে আনোয়ার হোসেন কে তার বাড়িতে গিয়ে  ঘর হস্তান্তর করেছে।  এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা অধ্যক্ষ ( ক্যাপ্টেন)  মু মোসলেমউদ্দীন,  অধ্যক্ষ মোঃ আমির হোসেন,  বাংলাদেশের প্রখ্যাত পরমানু বিজ্ঞানী ডঃ মোহাম্মদ আলী,  লেখক, উপন্যাসিক ও কলামিস্ট  এডভোকেট জয়নুল আবেদিন, প্রেসিডিয়াম সদস্য নিপু জামান, নির্বাহী পরিচালক সাকিব মিয়াজি, সভাপতি নাসরিন সুলতানা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
আনোয়ার হোসেন ঘর পাওয়ার প্রতিক্রিয়ায় বলেন আমি ও আমার পরিবার অত্যন্ত খুশি আমার জন্য সবাই দোয়া করবেন, আমি আদর্শ মেঘনা সামাজিক সংগঠনের  প্রতি চির কৃতজ্ঞ।অধ্যক্ষ ক্যাপ্টেন মুসলে উদ্দিন বলেন খবর টা যেখেন চোখে পড়েছে নিজেকে আর ঠিক রাখতে পারিনি আমি সংগঠনের কর্মকর্তাদের নির্দেশ দিলাম পরিদর্শন করার জন্য কর্মকর্তারা বাস্তবতা দেখে উপস্থাপন করলে সাথে সাথে সিদ্ধান্ত নিয়েছি নতুন ঘর করে দেওয়ার। এ বিষয়ে নির্বাহী পরিচালক সাকিব মিয়াজি বলেন আমরা সংগঠনের সকল কর্মকর্তা ও উপদেষ্টারা মিলে সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে এই ঘর টি উপহার দিয়ে দরিদ্র কৃষক আনোয়ার হোসেন ভাইয়ের পাশে দাড়িয়েছি।  প্রেসিডিয়াম সদস্য নিপু জামান ও সভাপতি নাশরিন সুলতানা বলেন আনোয়ার হোসেন ভাইকে কথা দিয়েছিলাম তা,আজ বাস্তবায়ন করতে পেরেছি ইহাই আনন্দ। দড়িকান্দি গ্রামের শামসুল হক প্রধান বলে সংগঠনের এই মহৎ উদ্যোগ কে স্বাগত জানাই এবংসংগঠনের সাথে জড়িত সকলের প্রতি দোয়া ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। মানবিক সংগঠনের কাজে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা