May 14, 2024, 1:32 am
সর্বশেষ:
দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা

জুতা পায়ে শহিদ মিনারে

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লার মেঘনা উপজেলার মুজাফফর আলী স্কুল এন্ড কলেজে জুতা পায়ে শহিদ মিনারে পুস্পস্তবক অর্পণ – সেল্ফি তুলতে দেখা গেছে শিক্ষার্থী সহ স্থানীয় কিশোর কিশোরীদের। আজ বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে বিদ্যালয়ে নির্মিত শহিদ মিনারে এ ঘটনা ঘটেছে। বিদ্যালয়ে কর্মরত এক শিক্ষক( নাম প্রকাশে অনিচ্ছুক) বলেন এ সময় মুজাফফর আলী উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের শিক্ষক মামুনুর রশীদ, মাকসুদা আক্তারসহ কম্পিউটার অপারেটর সাদেক মুন্সির উপস্থিতিতে শিক্ষার্থীদের জুতা পায়ে দিয়ে শহীদ মিনারে উঠে তারা শহীদ মিনারে জুতা-স্যান্ডেল পায়ে দিয়ে হাটাহাটি ও মোবাইলে ছবি ধারণ করেন। এমন কর্মকাণ্ড দেখে ক্ষোভ প্রকাশ করেছেন শহীদ মিনারে উপস্থিত হওয়া এলাকার সচেতন ব্যক্তিবর্গ। এমন ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এ বিষয়ে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আব্দুর রহিম বলেন বিষয়টি দায়িত্বহীনতা বলে আমি মনে করি,জাতীয় প্রোগ্রামকে ঘিরে একটি উপকমিটি করে দিলে এ ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি হতনা। শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ আব্দুর রউফের মুঠোফোনে একাধিকবার ফোন করে যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি। এদিকে প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি,বড়কান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন রিপন বলেন, শহীদ মিনারে জুতা পায়ে প্রবেশ করে তারা শহীদদের প্রতি অশ্রদ্ধা ও অমর্যাদা করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। অপরদিকে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফারুক আহমেদ বলেন এটা নিয়মবহির্ভূত, অমার্জিত, আমি এখনি প্রিন্সিপালের সাথে কথা বলছি এবং ব্যবস্থা নিচ্ছি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা