May 1, 2024, 5:00 pm
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

ফুলবাড়ীতে পিকাপের চাপায় যুবক নিহত : কলেজে ভর্তি হতে পারলোনা নয়ন

১ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, আল হেলাল চৌধুরী, দিনাজপুর   :   কলেজে ভর্তি হওয়া হলোনা এসএসসি পাশ কামরুজ্জামান নয়নের। কলেজে ভর্তি হওয়ার জন্য সকল কাগজপত্র নিয়ে কলেজে আসার পথে, ঘাতক পিকাপ চাঁপা দিয়ে কেড়ে নিল তার প্রাণ।

এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে, বেলা ১২ টায় দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহরের হাসপাতাল মোড়ের সন্নিকটে দিনাজপুর-ঢাকা মহাসড়কে।
কলেজে ভর্তি হতে আসা নিহত কামরুজ্জামান নয়ন পার্বতীপুর উপজেলার আনান্দ বাজার চাকলা গ্রামের আমিনুল হকের ছেলে। সে ২০১৯ সালে সুলতানপুর পাটিকাঘাট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেছে।

নিহত কামরুজ্জামানের পরিবারের সদস্যরা জানায়, কামরুজ্জামান নয়ন ফুলবাড়ী শহীদ স্মৃতি আদশ্য ডিগ্রী কলেজে ভর্তি হওয়ার জন্য, গতকাল সোমবার বাড়ী থেকে বাইসাকেল যোগে ফুলবাড়ী শহীদ স্মৃতি আদশ্য ডিগ্রী কলেজে যাওয়ার পথে এই দুর্ঘটনার শিকার হয়।

ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন, নিহত কামরুজ্জামান বাইসাইকেল যোগে ফুলবাড়ী আদর্শ ডিগ্রী কলেজে যাওয়ার পথে, একই দিক থেকে আসা একটি পিকআপ (ছোট ট্রাক) পিছন দিক থেকে তাকে সজরে ধাক্কা দিলে ঘটনা স্থলে কামরুজ্জামানের মৃত্যু হয়।

এদিকে পিকাপের চাপায় ছাত্র কামরুজ্জামান নিহত হওয়ার ঘটনায় এক ঘন্টা দিনাজপুর-ঢাকা মহাসড়ক অবোরোধ করে উত্তেজিত এলাকাবাসী। পরে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী ও ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলে যান চলাচল সাভাবিক হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা