May 10, 2024, 8:38 am
সর্বশেষ:
দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা

গজারিয়ায় ৬ হাজার পিছ ইয়াবা সহ ১ জন আটক

১ মে ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,
গজারিয়া প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়ায়া ৬ হাজার পিছ ইয়াবা টেবলেট সহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে গজারিয়া হাইওয়ে পুলিশ । আটক যুবকের নাম জনি । সে কুমিললা সদর থানার সোনাগঞ্জ গ্রামের মোঃ সেলিম মিয়ার ছেলে।
বুধবার কালে ঢাকা চট্রগ্রাম মহাসড়কের গজারিয়া অংশে জামালদী বাস ষ্ট্যান্ড এলাকায় ভবেরচর হাইওয়ে ইনচার্জ মোঃ কবির খানের নেতৃত্বে মোঃ জনিসহ ৬ হাজার পিছ ইয়াবা টেবলেট আটক করা হয়। হাই্ওয়ে ইনচার্জ মোঃকবির খান বলেন যানজট চলাকালে উল্ট পথে মোটরসাইকেলে চালক ও আটক জনি য্ওায়ার সময়ে বাধা প্রদান সময়ে যাত্রী জনিসহ একটি জুলানো ব্যাগে পলিথিনে মোড়ানো ৩ টি প্যাকেটে ৬ হাজার পিছ ইয়াবা টেবলেট আটক করা হয়। মোটরসাইকেল চালক পালিয়ে যায়। আটক জনির বিরুদ্ধে মাদক আইনে ব্যবস্থা নেয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা