May 30, 2024, 5:47 am
সর্বশেষ:
কুমিল্লা জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে অর্থ আত্মসাতের সত্যতা পেয়েছে দুদক  সেনাবা‌হিনীর বিরুদ্ধে উদ্দেশ‌্য প্রণোদিতভাবে প্রতিবেদন প্রচার করা হচ্ছে : সেনাপ্রধান আগামীকাল মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ কুলিয়ারচর রেলওয়ে স্টেশনে ১ দালাল আটক, ১০ হাজার টাকা জরিমানা দুর্নীতি প্রতিরোধ কমিটি হয়ে গেলে এ বিশিষ্ট নাগরিকদের আর পাওয়া যায় না : দুদক চেয়ারম্যান সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ সাবেক সহকারী কর কমিশনারের নামে মামলা করেছে দুদক মেঘনায় সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ নদী খননের বালু বিক্রি করে সরকারি কোষাগারে আসতে পারে শতকোটি টাকা শনাক্তের পরও নিষিদ্ধ ঘনচিনি খালাসের সত্যতা পেয়েছে দুদক

গজারিয়ায় সরকারী ঘাটলা ফার্মের বর্জ্যে ব্যবহার অনুপযোগী

১২ মে,২০১৯, বিন্দুবাংলা টিভি. কম ,এম ডি ওসমান :     মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউসিয়া ইউনিয়নের বক্তারকান্দি গ্রামে সিরাজ মাষ্টার স্মরনে তৈরী রাস্তার পাশে সরকারী ঘাটলা ফার্মের বর্জ্য দিয়ে ব্যবহারে অনুপযোগী করে রেখেছে।
এলাকাবাসী সূত্রে জানা যায় বক্তারকান্দি গ্রামের কাদিরের ছেলে ইকবাল,আব্দুর রশিদের ছেলে শহিদ ডিলার যৌথভাবে দীর্ঘদিন যাবত মোরগী ও গরুর ফার্ম করে আসছে। ফার্মের যাবতীয় বর্জ্য সরকারী ঘাটলার পাশে ফেলে রাখায় ঘাটলাটি ব্যবহার অনুপযোগী হয়ে পড়েছে।নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ভোক্তভোগী জানায় ফার্মের বর্জ্যের দূর্গন্ধের কারণে ঘাটলাটি ব্যবহার করতে পারছি না।ফার্মের মালিকদের বারবার বর্জ্য ফেলতে নিশেষ করা সর্ত্তেও তারা বর্জ ফেলেই যাচ্ছে। আমরা এলাবাসী ঘাটলাটি ব্যবহারের সুন্দর পরিবেশ করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা