May 28, 2024, 10:34 am
সর্বশেষ:
সেনাবা‌হিনীর বিরুদ্ধে উদ্দেশ‌্য প্রণোদিতভাবে প্রতিবেদন প্রচার করা হচ্ছে : সেনাপ্রধান আগামীকাল মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ কুলিয়ারচর রেলওয়ে স্টেশনে ১ দালাল আটক, ১০ হাজার টাকা জরিমানা দুর্নীতি প্রতিরোধ কমিটি হয়ে গেলে এ বিশিষ্ট নাগরিকদের আর পাওয়া যায় না : দুদক চেয়ারম্যান সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ সাবেক সহকারী কর কমিশনারের নামে মামলা করেছে দুদক মেঘনায় সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ নদী খননের বালু বিক্রি করে সরকারি কোষাগারে আসতে পারে শতকোটি টাকা শনাক্তের পরও নিষিদ্ধ ঘনচিনি খালাসের সত্যতা পেয়েছে দুদক উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা

দিনাজপুর ফুলবাড়ীতে মাদ্রাসার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

২৪ মে ২০১৯ বিন্দুবাংলা টিভি. কম, আল হেলাল চৌধুরী    :
দিনাজপুরের ফুলবাড়ীতে সুজাপুর প্রফেসর পাড়ায়আসহাবে সুফ্ফা ইসলাম ক্বাওমী মাদ্রাসা এরন্ড একাডেমী আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আলহাজ¦ হাফেজ মো. খাজানুর রহমান এর সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিল এ আমন্ত্রিত অতিথীদের অভ্যার্থনা জানানো হয়। এ বছর এ মাদ্রাসা থেকে নাজেরা সমাপ্ত করে হেফস শুরূ করতে যাচ্ছে (১) মো.আহম্মেদ রাইয়ান, পিতা মেহেদী হাসান; (২) মো.নাহিদুল ইসলাম, পিতা রবিউল ইসলাম; (৩) মো. আরিফুল ইসলাম, পিতা দুলাল সরকার; (৪) মো.ওমর ফারুক লিখন, পিতা রুহুল আমিন; (৫) মো.ন্ঈামুর রহমান, পিতা মো.রাশেদ আলী; (৬) মো. আব্দুল্লা মেজবা, পিতা মো. মুখলেছুর রহমান; (৭) মো. মেহেদী হাসান, পিতা মোতালেব হোসেন। ইফতার পূর্ব দোয়া মাহফিলে দেশ জাতির সুখ, শান্তি ও সম্মৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা বোর্ড এর সদস্য আলজাজ¦ কামরুজামান কামরু ,সাবেক শিক্ষা মন্ত্রী আলহাজ¦ মনসুর আলী, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাব এর সদস্য শুভ রহমান, বিজয় টিভির প্রতিনিধি কমল চন্দ্র রায়, নতুন সময় টিভির প্রতিনিধি আল-মামুন, সি.এন.এন টিভি প্রতিনিধি আল হেলাল চৌধুরী ও মাদ্রাসার হুজুরগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও অত্র এলাকার জন প্রতিনিধি, ব্যবসায়ী, , সচেতন মহলের ব্যাক্তি, আলেম-ওলামা উক্ত ইফতার ও দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা