April 16, 2024, 6:08 am
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

আবারো নাসিরনগরে খুনির হাতে খুন।

২৬ জুন ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর,(ব্রাহ্মণবাড়িয়া) ঃ জেলার নাসিরনগরে আবারো দিনে দুপুরে গৌর মন্দিরের ভিতর নাট মন্দিরে খুনির হাতেুুু খুনের ঘটনা ঘটেছে। ২৫ জুন ২০১৯ রোজ মঙ্গলবার দুপুর অনুমান ২ ঘটিকার সময় নাসিরনগর বোনের বাড়ীতে বেড়াতে আসা কিশোরগঞ্জ জেলার কুলিয়াচরের ঘোষপাড়া গ্রামের লিটন ঘোষ (৪৭) নামের এক ঘুমন্ত শ্রমিকের মাথা কেটে ব্যাগে ভরে রক্তাক্ত অবস্থায় ধারালো দা ও মাথা নিয়ে থানায় গিয়ে হাজির হন খুনি লবু দাস (৪৮)। এ সময় পুলিশ তাকে নিহতের মাথা ও ধারালো দা সহ আটক করে।
ওই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার,অতিরিক্ত পুলিশ সুপার, উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে পরিদর্শনে আসেন। থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত লিটন ঘোষের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। ওই ঘটনায় নিহতের ভাই স্বপন ঘোষ বাদী হয়ে খুনি লবু দাসকে আসামী করে নাসিরনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওসি (তদন্ত) মোঃ কবির হোসেন জানান, খুনি লবু দাসকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কে সেই খুনি লবু দাস ঃ নাসিরনগর সদর ইউনিয়নের পশ্চিম পাড়ার মৃত পরমানন্দ দাসের ছেলে সিরিয়াল কিলার লবু দাস (৪৮)। জানা গেছে সে পূর্বেও তার স্ত্রী ও সন্তানকে ভারতে খুন করে বাংলাদেশে চলে আসে। পরবতর্ীতে বাংলাদেশে এসে রাজু দাস নামে একজনকে লোহার পেরেক দিয়ে খুচিয়ে খুচিয়ে হত্যার চেষ্ঠা চালায়। ২০১২ সালের ১৫ জানুয়ারী লবু দাস খুন করে তার চাচা ইউপি সদস্য মতিলাল দাসকে। ওই মামলায় জেল হাজত থেকে জামিনে এসে ২৫ জুন ২০১৯ খুন করে লিটন ঘোষকে।তার পূর্বে আরো ২জনকে হত্যার চেষ্ঠা চালায় বলে জানা গেছে। উপজেলাবাসী এই দুদর্ষ খুনি লবু দাসের প্রকাশ্যে ফঁাসি দাবী করছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা