April 16, 2024, 4:08 am
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

ঈমান নষ্ট হয়ে যাচ্ছে অভিনয় ছেড়ে দিলেন অভিনেত্রী জায়রা

৩০ জুন ২০১,৯, বিন্দুবাংলা টিভি. কম,   ডেস্ক রিপোর্ট :

আমির খানের সঙ্গে ‘দঙ্গলথ ছবি দিয়ে বলিউডে কাজ শুরু করেছিলেন জায়রা ওয়াসিম। ‘দঙ্গল ছবিতে আমির খানের মেয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যায় তাকে। এই ছবির জন্য তিনি ন্যাশনাল অ্যাওয়ার্ডও পান। কিন্তু জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী বলিউডে আর কাজ করতে চান না।

মাত্র ৫ বছর হয়েছে তিনি বলিউডে কাজ শুরু করেছেন। এর মধ্যেই কাজ ছেড়ে দিতে চান তিনি। ১৪ বছর বয়সে সিনেমায় অভিনয় করা শুরু করেন তিনি। এর পর আমিরের সঙ্গে তাঁকে দেখা গিয়েছিল ‘সিক্রেট সুপারস্টারথ ছবিতেও। কিন্তু কি এমন হল যে তিনি কাজ করবেন না বলছেন?

অভিনয় ছাড়ার কারণ জানিয়ে আজ রবিবার টুইটারে জায়রা ওয়াসিম লিখেছেন, ‘পাঁচ বছর আগে নেওয়া সিদ্ধান্ত আমার জীবনকে বদলে দিয়েছিল। বলিউডে পা রাখার পর তুমুল জনপ্রিয়তা পাই। কিন্তু এই জগৎটা আমাকে ক্রমশ অবমাননার দিকে ঠেলে দিয়েছে, ক্রমশ অসচেতনভাবে আমি আমার ঈমান (বিশ্বাস) থেকে বেরিয়ে এসেছি।

কারণ আমি এমন একটা পরিবেশে কাজ করতাম যা ক্রমাগত আমার ঈমানের মাঝে বাঁধা হয়ে দাঁড়াত, ধর্মের সঙ্গে আমার সম্পর্ক বিপন্ন হয়ে পড়েছিল।

জায়রা তার পোস্টে আরও বলেন, ‘কোরআনের ঐশ্বরিক জ্ঞানের মধ্যে আমি তৃপ্তি এবং শান্তি খুঁজে পেয়েছি। প্রকৃতপক্ষে হৃদয় তার সৃষ্টিকর্তার জ্ঞান, তার গুণাবলি, তার করুণা এবং তার আদেশের জ্ঞান অর্জনে শান্তি পায়। আমি মনে করি খ্যাতি, সম্পদ যে পর্যায়ে পৌঁছে যাক না কেন, তাতে যেন কখনও শান্তি এবং নিজের বিশ্বাস না হারিয়ে যায়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা