May 21, 2024, 7:21 pm
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

গজারিয়ায় নদী ভাঙ্গন রোধে বাধ নির্মান প্রকল্প এলাকা পরিদর্শনে কর্তৃপক্ষ।

২০ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, এম ডি ওসমান :    মেঘনা নদীর মুন্সীগঞ্জের গজারিয়া অংশের ভাঙ্গণপ্রবণ এলাকা ইসমানীরচরে বাধ নির্মাণের উদ্যোগ নিয়েছে সরকার। এ লক্ষে আজ প্রকল্প এলাকা পরিদর্শনে আসেন কর্তৃপক্ষ।
আজ সকালে গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো:আমিরুল ইসলাম ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে সাথে নিয়ে প্রকল্প এলাকা পরিদর্শনের আসেন প্রকল্প পরিচালক প্রকৌশলী মহসিন উদ্দিন আহমেদ ভূইঁয়া, এসময় তার সাথে ছিলেন, ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউশন অব বাংলাদেশ ( আইইবি)’র যুগ্ন সাধারণ সম্পাদক ও এলজিইডির প্রকল্প পরিচালক প্রকৌশলী মামুনুর রশীদ, এলজিইডির গজারিয়া উপজেলা জেলা প্রকৌশলী আরজুরুল হক, গজারিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নেকী খোকন প্রমূখ।
এলজিইডির গজারিয়া উপজেলা প্রকৌশলী আরজুরুল হক আরজু জানান , মেঘনা নদীর ভাঙ্গণপ্রবণ এলাকা ইসমানীরচরে প্রায় ১২’শ মিটার অংশে নদী তীর রক্ষা বাধ নির্মাণ করা হবে। প্রকল্পটির ব্যায় ধরা হয়েছে ৮ কোটি টাকা যা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর বাস্তবায়ন করবে। প্রথমে ধাপে ১৯৭মিটার অংশের জন্য ৯৮ লক্ষ টাকার টেন্ডার হয়েছে আর বাকী অংশের টেন্ডারও দ্রুত হবে এবং আগামী শুষ্ক মৌসুমে বাধটির নির্মাণ কাজ শেষ হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা