October 24, 2024, 8:23 am
সর্বশেষ:
দুদকের মামলায় বাবরের ৮ বছরের সাজা বাতিল বঙ্গভবনে আন্দোলনের প্রয়োজন নেই, জনগণের মেসেজটি আমরা পেয়েছি শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করে দিয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নতুন করে দেশে ফ্যাসিবাদের উত্থান ঘটেছে: নজরুল ইসলাম ঢাবিতে কালো মুখোশে ছাত্রলীগের ঝটিকা মিছিল আইনশৃঙ্খলা বাহিনীর বাধা উপেক্ষা করে সচিবালয়ে শতাধিক শিক্ষার্থী তারেক রহমানের বিরুদ্ধে করা চাঁদাবাজির ৪ মামলা হাইকোর্টে বাতিল Q ডিমলায় তিস্তার চরে নিচু জমিতে আশ্রয়ণ প্রকল্পের ঘর, বসবাসে ভোগান্তি নিষেধাজ্ঞার মধ্যেও যমুনার পাড়ে ইলিশের জমজমাট হাট রাষ্ট্রপতির অপসারণ প্রক্রিয়া নিয়ে সরকারের উচ্চ পর্যায়ে চলছে আলোচনা

৩১ জুলাই ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, অলিউল্লাহ, রাজশাহী :

সম্প্রতি রাজশাহী নগরীর তেরখাদিয়া এলাকার বাসিন্দা বাগমারা-৪ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকের দ্বিতীয় স্ত্রী আয়েশা আক্তার লিজাকে নিয়ে রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক নতুন প্রভাত, অনলাইন সংবাদপত্র উত্তরবঙ্গ প্রতিদিন ডটকম, ভোরের আভা ডটকম, সংবাদ চলামন ডটকম, ইউনিভার্সাল ২৪ নিউজ ডটকম, ডিএসবি নিউজ ডটকমসহ বিভিন্ন গণমাধ্যমে মিথ্যা, ভিত্তিহীন, মনগড়া, উদ্দেশ্যে প্রণোদিত ও কল্পনাপ্রসূত মানহানিকর সংবাদ প্রকাশ হয়েছে।

এ সকল মিথ্যা, ভিত্তিহীন, মনগড়া ও কল্পনাপ্রসূত মানহানিকর সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বাগমারা-৪ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকের দ্বিতীয় স্ত্রী আয়েশা আক্তার লিজা।

এক প্রতিবাদ লিপিতে লিজা জানান, একটি পক্ষ উদ্দেশ্যে প্রণোদিত হয়ে অসত্য, ভিত্তিহীন, মনগড়া, কল্পনাপ্রসূত ও উদ্দেশ্য প্রণোদিত হয়ে আমার বিরুদ্ধে মানহানিকর সংবাদ প্রকাশ করিয়েছে। প্রভাবিত ও উদ্দেশ্য প্রণোদিত হয়ে কিছু সংবাদকর্মীগণ আপত্তিকর এই সংবাদ প্রকাশ করেছেন। এতে আমার ও আমার স্বামীর (এমপি এনামুল হক) মানসম্মান ও আর্থ-সামাজিক অবস্থান চরমভাবে ক্ষুন্ন হয়েছে যা মোটেও গ্রহণযোগ্য নয়।

এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাগমারা-৪ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকের দ্বিতীয় স্ত্রী আয়েশা আক্তার লিজা। একই সাথে মিথ্যা, কল্পনাপ্রসূত, উদ্দেশ্য প্রণোদিত, বিভ্রান্তিকর ও আপত্তিকর এই সকল সংবাদ প্রত্যাহারের আহবান জানান তিনি। অন্যথায়, প্রকাশিত ওই সকল উদ্দেশ্য প্রণোদিত, বিভ্রান্তিকর ও আপত্তিকর সংবাদের কারণে তার মানসম্মান ও আর্থ-সামাজিক অবস্থান চরমভাবে ক্ষুন্ন হওয়ায় আইনী ব্যবস্থা নেয়ার কথাও জানিয়েছেন আয়েশা আক্তার লিজা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা