May 3, 2024, 11:49 pm
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

চিকিৎসা দিতে গিয়ে রোগী হলেন ডাক্তার!

২১ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

নড়াইল আধুনিক সদর হাসপাতালের ছাদের পলেস্তার ভেঙ্গে মাথায় পড়ে ডা. সুপতা সাহা নামে এক চিকিৎসক গুরুতর আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২১ জুন) দুপুরের দিকে এ দুর্ঘটনাটি ঘটেছে। সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মশিউর রহমান বাবু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। জানা যায়, সদর হাসপাতালে রোগী দেখছিলেন ডাঃ সুপতা সাহা হঠাৎ মাথার উপর থেকে ছাদের পলেস্তার ভেঙ্গে ওই চিকিৎসকের মাথায় পড়ে। এ সময় তিনি গুরুতর আহত হন। পরে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি করান। তিনি এখন সদর হাসপাতাল দ্বিতীয় তলায় সাত নম্বর কেবিনে চিকিৎসাধীন আছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা