May 18, 2024, 9:14 am
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

গজারিয়ায় ভবেরচর, ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী, ব্যক্তি উদ্যোগে রাস্তা মেরামত করে দিলেন।

১৩ ডিসেম্বর ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ওসমান গনি গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়ায় উপজেলা ভবেরচর, ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী, ব্যক্তি উদ্যোগে রাস্তা মেরামত করে দিলেন। এভাবেই ইউনিয়নের সাধারণ মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন আজীবন। আলীপুরা হতে ভবেরচর সংযোগ সড়কটির দীর্ঘদিনের ভাঙ্গা অংশটি নিজস্ব অর্থায়নে মেরামত করে দিচ্ছেন ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, এবং দলীয় মনোনয়ন প্রাপ্ত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী জনাব মুক্তার হোসেন ভাই। ৫ নং ছবিটি দৃষ্টি আকর্ষণ করছি, ভুক্তভোগী বড়ির মালিক দীর্ঘদিন এভাবেই ঝুঁকি নিয়ে বসবাস করে আসছেন। ৬ নং এবং ৭ নং ছবির দোকান ঘরটিও ছিলো ঝুকিপূর্ণ। দীর্ঘদিন এভাবেই পরেছিলো ভাংগা রাস্তাটি।

ভুক্তভোগী বাড়ির মালিক বিভিন্নভাবে বিভিন্ন জনেের কাছে রাস্তাটি মেরামতের জন্য অনুরোধ করেছেন। কিন্তু কেউ এগিয়ে আসেননি। গতকাল রাতে জনাব মুক্তার হোসেন ভাই আলীপুরা গ্রামে গনসংযোগ করতে আসলে রাস্তাটি সরজমিনে দেখতেপান।এবং সাথে সাথে রাস্তাটি মেরামত করে দিবেন বলে ঘোষনা দেন।ঘোষণা মাফিক অদ্য সকালেই রাস্তাটি মেরামতের জন্য বালুর গাড়ি পাঠিয়ে দেন। এবং রাস্তাটি সম্পূর্ণভাবে মেরামত করে দেন। তিনি বলেন আমি আমার বাকি জীবন ভবেরচর, ইউনিয়নের জনগণের মাঝে থাকতে চাই আপনারা আমাকে একটি ভোট দিয়ে জয়যুক্ত করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা