September 8, 2024, 1:29 am
সর্বশেষ:
আমাদের অনুমতি ছাড়া মানববন্ধন – সভা হবে না: অধ্যক্ষ সেলিম ভূঁইয়া মেঘনায় অনিয়ম বন্ধের ঘোষণা দিলেন ওসি আব্দুর রাজ্জাক মেঘনায় দ্বাদশ সংসদ নির্বাচনে স্বেচ্ছাসেবক দল নেতা নৌকার প্রচারণা ক্যাম্পে নিবন্ধনপ্রত্যাশী নতুন দলের চাপে ইসির গেটে কড়াকড়ি অস্ত্র উদ্ধারে অভিযান বুধবার রাত বারোটা থেকে: স্বরাষ্ট্র উপদেষ্টা পাঁচ মামলায় খালাস পেলেন খালেদা জিয়া পত্রিকার সম্পাদকদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা আরব আমিরাতে দণ্ডপ্রাপ্ত সেই ৫৭ বাংলাদেশিকে ক্ষমা জিকিরের মধ্য দিয়ে বন্যার্তদের উপহার সামগ্রী প্রস্তুতি সংঘর্ষে জড়ানো আনসার সদস্যদের বিরুদ্ধে ৩ মামলা, নেওয়া হচ্ছে আদালতে

মেঘনায় সংবাদ কর্মীর ওপর হামলা

 

মেঘনা প্রতিনিধি।।

কুমিল্লা মেঘনা উপজেলায় একটি দৈনিক পত্রিকার স্টাফ রিপোর্টার ও মেঘনা উপজেলা প্রেসক্লাবের সদস্য মো. মমিনুল ইসলামের ওপর সন্ত্রাসী হামলার হয়েছে । বৃহস্পতিবার (২০ জুন) সকালে উপজেলার নয়া-কান্দারগাঁও স্ট্যান্ডে এ ঘটনা ঘটে।মমিনুল ইসলাম বাদী হয়ে আজ শুক্রবার (২১জুন) মেঘনা থানায় ৬ জন নামীয় ও অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ করেন। অভিযুক্তরা হলেন- উপজেলার লুটেরচর গ্রামের জজ মিয়ার ছেলে গোলাপ গাজী (৩৩), রাসেল গাজী (২৮) ও আবুল কালাম আজাদ (৪০), লুটেরচর গ্রামের মাহাবুব সিকদার (৪৮), কান্দারগাঁও গ্রামের বসু মিয়ার ছেলে মো. হাবীব (৩০) ও আব্দুল জাব্বার মিয়ার ছেলে মো. সোহান (২৪)।

অভিযোগ সূত্রে জানা যায়, আসামিরা অভিযোগকারীকে বিভিন্ন ভাবে হুমকি-ধমকিসহ পূর্ব বিরোধিতার জেরে সংবাদকর্মীর ওপর অতর্কিত হামলা চালায়। হামলায় শিকার হওয়া মমিনুল ইসলামের চিৎকারে এলাকার লোকজন হাজির হলে সে প্রাণে রক্ষা পায় এবং তারা লোকসমাগম দেখে পালিয়ে যায়। এমনকি হামলাকারীরা তার প্যান্টের পকেট থেকে ৩ হাজার টাকা ছিনিয়ে নেয়।

আহত মো. মমিনুল ইসলাম বলেন, আমি সবসময় সঠিক তথ্যের ভিত্তিতে সংবাদ প্রচার করি তারা কোনো ভাবেই চায় না, বিগত দিনের লেখাসহ সবকিছু মিলিয়ে পূর্ব বিরোধিতার জেরে ১ নম্বর আসামী গোলাপ গাজী সোশ্যাল মিডিয়া ফেসবুকসহ বিভিন্ন ভাবে আমাকে হুমকি-ধমকি দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। গত বুধবার ফেসবুকে হুমকি দিয়ে পরদিন গোলাপ গাজী তার দলবল নিয়ে আমার ওপর আক্রমণ করে। লোকজন উপস্থিত হওয়ায় আমি অল্পের জন্য প্রাণে বেঁচে যাই। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ বিষয়ে মেঘনা থানার ওসি তদন্ত আব্দুর রাজ্জাক বলেন, এ বিষয়ে আমাদের কাছে একটি অভিযোগ এসেছে। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য বন্ধ আছে।


ফেসবুকে আমরা