October 18, 2024, 4:20 am
সর্বশেষ:
মেঘনায় টিসিবির পন্য ক্রয় করতে এসে পদদলিত হয়ে বাড়ি ফিরলেন নারী স্টেশন পরিচ্ছন্ন রাখতে সহযোগিতা চাইলেন পশ্চিমাঞ্চল রেলওয়ের জিএম মেঘনায় অটোরিকশা চুরি মেঘনায় দুটি কলেজের ফলাফলে ক্ষুব্ধ মেঘনাবাসী কক্সবাজার সমুদ্রসৈকতে দেশের বৃহত্তম প্রতিমা বিসর্জন চিলমারীতে হস্তান্তরের আগেই ব্রহ্মপুত্রের পেটে যাচ্ছে আবাসন প্রকল্পের ঘর ১২ বছর আগে মিছিলে হামলা: সাবেক অর্থমন্ত্রী মাহমুদ আলীসহ ৩৯ জনের নামে মামলা আগামীর বাংলাদেশ হবে ইসলামের, নেতৃত্ব দেবে জামায়াত: মতিউর রহমান আকন্দ রিমান্ড শেষে সাবেক মুখ্য সচিব আজাদ ও আ.লীগ নেতা হুমায়ুন কারাগারেরিমান্ড শেষে সাবেক মুখ্য সচিব আজাদ ও আ.লীগ নেতা হুমায়ুন কারাগারে সিলেটে অজ্ঞাত গাড়ির ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

পার্বতীপুর যমুনা ওয়েল কোম্পানি লিমিটেডের ডিপোতে কর্মরত কয়েকজনকে দুদকের জিজ্ঞাসাবাদ 

বিপ্লব সিকদার :
পার্বতীপুর যমুনা ওয়েল কোম্পানি লিমিটেডের ডিপোতে কর্মরত কয়েকজনকে  জিজ্ঞাসাবাদ করছে দুদকের আভিযানিক টিম। আজ রোববার (১৪ জুলাই) দিনাজ পুর পার্বতীপুর যমুনা ওয়েল কোম্পানি লিমিটেডের  ডিপোর ডিজেল ট্যাংক হতে ৬ লাখ লিটার ডিজেল অবৈধভাবে বিক্রয় করে  অর্থ আত্মসাৎ করার অভিযোগের প্রেক্ষিতে দিনাজপুর জেলা দুর্নীতি দমন কমিশন (দুদক) কার্যালয় থেকে একটি এনফোর্স মেন্ট টিম অভিযান পরিচালনা করার সময়  এ জিজ্ঞাসাবাদ করছেন। দুর্নীতি দমন কমিশনের জনসংযোগ কর্মকর্তা, উপ পরিচালক আকতারুল ইসলাম আমাদের সময় ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন।
অভিযানকালে সরেজমিনে যমুনা অয়েল কোম্পানী লিমিটেড -এর ডিজেল ট্যাঙ্ক নং ২ ও ১০ পরিমাপ করা হয় এবং সংশ্লিষ্ট অফিস হতে TSLR রেজিস্টার, ইনভয়েস, গেট পাস রেজিস্টার ও অন্যান্য দলিলাদি সংগ্রহ করা হয়। এছাড়াও গত ১ জুলাই উল্লিখিত অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন -এর অডিট টিমের অডিট রিপোর্ট সংগ্রহ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য বন্ধ আছে।


ফেসবুকে আমরা