May 7, 2024, 7:32 pm
সর্বশেষ:
সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক

মেঘনার মানিকারচর এল এল মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নার্গীস আক্তারের প্রশিক্ষণের জন্য নিউজিল্যান্ড গমন

২০ সেপ্টেম্বর ২০১৯,বিন্দুবাংলা টিভি. কম, মেঘনা সংবাদদাতা :

মানিকারচর এল, এল, মডেল উচ্চ বিদ্যালয়, মেঘনা, কুমিল্লার সহকারী শিক্ষক, নার্গীস আক্তার, হাতে- কলমে বিজ্ঞান শিক্ষার উচ্চতর প্রশিক্ষণের উদ্দেশ্যে নিউজিল্যান্ড গমন করেছেন। ওয়েলিংটন কলেজে প্রশিক্ষণ শেষে বর্তমানে তিনি অকল্যান্ড এর MIT(Manukau Institute of Technology)-তে প্রশিক্ষণ নিচ্ছেন।

বাংলাদেশের শিক্ষা মন্ত্রণালয়ের অধীন SESIP(Secondary Education Sector Improvement Program) এর আওতায় তাঁকে ৩০ জনের একটি গ্রুপের সাথে পাঠানো হয়েছে। কুমিল্লা জেলা থেকে একক ব্যক্তি হিসেবে তিনি এ সুযোগ লাভ করেছেন।
এ প্রশিক্ষণে সুযোগ পাওয়াতে তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি আশা প্রকাশ করেছেন, প্রশিক্ষণলব্ধ জ্ঞান কাজে লাগানোর সুযোগ পেলে বিজ্ঞান শিক্ষার প্রতি শিক্ষার্থীদের আগ্রহ বৃদ্ধি পাবে। এ জন্যে প্রয়োজন আধুনিক গবেষণাগার এবং উন্নত যন্ত্রপাতি। তিনি সকলের প্রতি শুভেচছা জ্ঞাপন করেছেন।
মেঘনা উপজেলার মোল্লাকান্দি গ্রামে তাঁর শ্বশুরালয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা