May 3, 2024, 8:30 pm
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

মাটিরাঙ্গা কমিউনিটি পুলিশিং ডে’ তে র‌্যালী ও আলোচনা সভা

২৬ অক্টোবর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,
খাগড়াছড়ি প্রতিনিধি:

পুলিশই জনতা,জনতাই পুলিশ স্লোগানে খাগড়াছড়ি জেলাধীন মাটিরাঙ্গা থানার উদ্দেগে কমিউনিটি পুলিশিং র‌্যালী ও আলোচনাসভা উদযাপিত হয়েছে।

২৬শে অক্টবর ২০১৯শনিবার সকালে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একটি বর্ণাঢ্য র‌্যালীটি উপজেলা পরিষদের হল রুমে আলোচনা সভা করে।

মাটিরাঙ্গা থানার এসআই মহিউদ্দিন সুমন এর সঞ্চালনায় মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সামছুদ্দিন ভূইয়া সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সার্কেল খুরসিদ আলম বিশিষ্ট রাজনিতিবিদ জনাব হুমায়ুন মোর্শেদ খান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্চেপপাদক সুভাস চাকমা মাটিরাঙ্গা প্রেশ ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম বির মুক্তিযোদ্ধা গণ ও ব্যবসায়ী প্রতিনিধি সমাজের গন্যমান্য ব্যাক্তিবর্গ প্রমূখ উপস্থিত চিলেন।

এতে বক্তারা বলেন, আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি কমিউনিটি পুলিশ দেশের সন্ত্রাস দমন থেকে শুরু দেশ গঠনে কাজ করে যাচ্ছে। তাই সকলকে অপরাধমুলক কর্মকাণ্ড প্রতিরোধে তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করাসহ সকলকে সচেতন হওয়ার আহবান জানান। এতে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা অংশ নেয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা