May 2, 2024, 2:03 pm
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

ফেনীতে নিখোঁজ হওয়ার ৪ দিন পর ও খোঁজ মেলেনি সৌদি প্রবাসীর

৫ নভেম্বর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,

ছৈয়দ কামাল,ফেনী জেলা প্রতিনিধিঃ

বাড়ী থেকে ফেনী শহরের উদ্দেশ্যে রওয়ানা হওয়ার পর থেকে দীর্ঘ ৪ দিনেও খোঁজ মিলছেনা এক বাংলাদেশী সৌদি প্রবাসীর।ওই প্রবাসীর পরিবারের ধারনা কেউ হয়তো তাকে অপহরণ করে থাকতে পারে।নিখোঁজ হওয়া ওই প্রবাসীর নাম নুরুল আমিন (৩৫)।সে ফেনী সদর উপজেলাধীন বালিগাঁও ইউনিয়নের বেতাগাঁও গ্রামের বাসিন্দা।এ ঘটনায় তার স্ত্রী স্বামীর নিখোঁজ হওয়ার বিষটি অবগত করে ফেনী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন।
পুলিশ ও পারিবারিক সুত্রে জানাযায়,সৌদি প্রবাসী নুরুল আমিন গত শনিবার সকালে বাড়ী থেকে ফেনী শহরের উদ্দেশ্যে রওয়ানা হয়।এর পর ঘন্টা খানেকের মধ্যে তার হাতে থাকা মুঠোফোনের দুটি নাম্বার (০১৮৩০-১৬২৪২৩, ০১৬৩১-৭৮৪৫১১) বন্ধ পাওয়া যায়।যার কারণে তার সাথে পরিবারের সব ধরনের যোগাযোগ বন্ধ হয়ে যায়।
তাকে দীর্ঘক্ষন ফোনে না পেয়ে আমিনের পরিবার আত্মীয়স্বজনসহ সম্ভাব্য স্থানে খোঁজ করা হয়। কিন্তু চারদিনেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। তাঁর স্ত্রী সাবিনা ইয়াছমিন জানায়, প্রায় তিন মাস আগে তাঁর স্বামী সৌদি আরব থেকে দেশে এসেছেন। নিখোঁজের চার দিনেও তাঁর কোন সন্ধান না পেয়ে তাঁরা দিশেহারা হয়ে পড়েছেন।
তিনি জানান, পরিবার ধারনা করছে-কেউ তাঁকে অপহরণ করে লুকিয়ে রেখেছেন। তিনি তাঁর স্বামীকে উদ্ধারের জন্য আইনশৃংখলা বাহিনীর সক্রীয় সহযোগীতা কামনা করেন।
ফেনী সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাজেদুল ইসলাম এ বিষয়ে থানায় সাধারন ডায়েরী লিপিবদ্ধ হওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, পুলিশ তাঁকে খুঁজে বের করার সব ধরনের চেষ্টা করছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা