May 19, 2024, 5:48 pm
সর্বশেষ:
উপকর কমিশনারসহ তিন জনের নামে দুদকের মামলা মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ৭ চিকিৎসক বদলি ও দায়িত্বশীলতা অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

মেঘনায় ৩ টি অতিথি পাখি উদ্ধার করে অবমুক্ত করলো পুলিশ।

১৮ ডিসেম্বর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, এম এইচ বিপ্লব সিকদার : কুমিল্লার মেঘনা উপজেলায় ৩ টি অতিথি পাখি উদ্ধার করে অবমুক্ত করে পুলিশ।
আজ বুধবার উপজেলার সেননগর বাজার থেকে পাখি গুলো উদ্ধার করে সেখানেই অবমুক্ত করেন। প্রত্যক্ষদর্শীরা জানায় উপজেলার দক্ষিণ কান্দি গ্রামের মৃত আজগর আলীর ছেলে মোঃ তারা মিয়া ৩ টি অতিথি পাখি ( স্থানীয় ভাষায় অক্কা) অজ্ঞাত ব্যক্তির কাছ থেকে ৯শ টাকা দিয়ে ক্রয় করে সকালে সেননগর বাজারে বিক্রি করতে আনেন। খবর পেয়ে আকস্মিক মেঘনা থানার এস আই আ: সাত্তার সঙীয় ফোর্স নিয়ে বাজারে এলে তারা মিয়া পালিয়ে গেলেও পাখি গুলো উদ্ধার করে সেখানেই অবমুক্ত করে দেন। এ বিষয়ে মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন খবর পেয়ে আমি পুলিশ পাঠাই এবং উদ্ধারের পর যেহেতু মেঘনায় বনবিভাগ নেই তাই সেখানেই অবমুক্ত করার নির্দেশ দেই।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা