May 15, 2024, 3:36 am
সর্বশেষ:
দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা

পার্বতীপুরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে চলছে মাদকের ব্যবসা

২ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম,

স্বপন চন্দ্র রায়,দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরে সর্বত্রই এখন মাদকের বিকিকিনি চলছে । পার্বতীপুর থানা পুলিশসহ প্রশাসনের বিভিন্ন সংস্থা উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালালেও পুলিশের চোখ ফাকি দিয়ে চলছে মাদকের ব্যবসা। উপজেলার চাকলা বাজার ও দাগলাগঞ্জ বাজার এলাকা সহ প্রত্যন্ত এলাকায় অবাধে চলছে মাদকের ব্যবসা। এছাড়া দাগলাগঞ্জ বাজারের কাজী মিন্টু ও এরশাদ, কাজী রতন কাজী ওবায়দুল, তসলিম উদ্দিন এবং মোরসালিম নামের ব্যক্তিরা ও চাকলা বাজারে পরিণত হয়েছে কতিপয় চিহ্নিত মাদক ব্যবসায়ী । এর সাথে নতুন করে যোগ হচ্ছে স্বণামধন্য পরিবারের বখাঠে সন্তানেরা। যারা প্রশাসনের চোখ ফাকি দিয়ে মোটরসাইকেল ব্যবহার করে চালিয়ে যাচ্ছে ফেনসিডিল ও ইয়াবার ব্যবসা।
অপর দিকে মন্মথপুর ইউপি এর সামনে নাম মাত্র দোকান বসিয়ে গোপনে চালিয়ে যাচ্ছে ফেনসিডিল ও ইয়াবার ব্যবসা। এদের আবার রয়েছে শাখাপ্রশাখা। যারা প্রতিনিয়ত মোটরবাইক যোগে স্থানীয় ও বহিরাগত ক্রেতাদের মাঝে পৌঁছে দিচ্ছে মাদকদ্রব্য । যাদের বিচরণ বর্তমান থাকা রাজনৈতিক দলের নেতার সাথে। তবে পুলিশের রদবদল হলে এ সকল স্থানে বৃদ্ধি পায় মাদকের ব্যবসা। মাদক ব্যবসায়ীরা নিজে মাদক ব্যবহার করছে এবং বিক্রি করছে, নস্ট করে দিচ্ছে যুবসমাজ।
মাদকের এ ভয়াবহতা থেকে রক্ষা পেতে অভিভাবক ও এলাকাবাসী দিনাজপুর জেলা পুলিশসুপার , উপজেলা নির্বাহী অফিসার ও ডিবি পুলিশের হস্তক্ষেপ কামনা করছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা