May 16, 2024, 2:35 pm
সর্বশেষ:
অতিরিক্ত ডিআইজি শিমুলের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি

গুজবে কান দেবেন না, ঘটনার সত্যতা যাচাইয়ে ৯৯৯-এ কল করুন: পুলিশ

২ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, স্টাফ রিপোর্টার :

 

অপপ্রচার, মিথ্যা ও গুজবে কান না দেয়ার অনুরোধ জানিয়ে পুলিশ সদর দপ্তর থেকে ঘটনার সত্যতা জানতে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ কল করতে বলা হয়েছে। সোমবার পুলিশ সদর দপ্তরের এক প্রেস নোটে এ কথা জানানো হয়েছে।

এতে বলা হয়, সম্প্রতি দেশে গুজব সৃষ্ট করে দুর্ভাগ্যজনকভাবে কয়েকটি নৃশংস ঘটনা সংঘটিত হয়েছে। সম্পদ বিনষ্ট হয়েছে ও নিরীহ মানুষের প্রাণহানি ঘটেছে। দেশকে অস্থিতিশীল করার অভিপ্রায়ে একটি স্বার্থান্বেষী মহল স্পর্শকাতর ধর্মীয় বিষয়সহ নানা বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়িয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি ও জনশৃঙ্খলা বিনষ্টের চেষ্টা করছে।

প্রেস নোটে জনগণকে কোনো প্রকার গুজবে কান না দিতে এবং যে কোনো তথ্য ও সংবাদ যাচাই ব্যতীত বিশ্বাস না করতে আহ্বান জানিয়েছে বাংলাদেশ পুলিশ। সেই সঙ্গে আইন নিজের হাতে তুলে নেয়ার বর্বর প্রবণতা থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা হয়। এ ধরনের সকল বেআইনি কর্মকাণ্ড কঠোর হস্তে দমন করা হবে বলে হুঁশিয়ার করেছে পুলিশ।

এতে যে কোনো তথ্য ও সংবাদের সত্যতা যাচাই করতে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ যোগাযোগের পাশাপাশি নিকটস্থ থানায় যোগাযোগ করতে অনুরোধ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা