May 1, 2024, 12:37 am
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

৬ এমপি করোনা আক্রান্ত

সংসদ সচিবালয় থেকে নমুনা নেওয়া ছয়জন সংসদ সদস্য করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। তাদের মধ্যে একজন দ্বিতীয়বার আক্রান্ত হয়েছেন।

শনিবার (৭ নভেম্বর) তাদের কোভিড-১৯ পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে।

সংসদ সচিবালয় মেডিকেল সেন্টারের একজন চিকিৎসক এ বিষয়টি নিশ্চিত করেন।

করোনা আক্রান্ত এমপিরা হলেন, নাটোর-২ (নাটোর সদর উপজেলা ও নলডাঙ্গা উপজেলা) আসনের শফিকুল ইসলাম, পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের নুরুজ্জামান বিশ্বাস, নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহিদুজ্জামান সরকার এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার, সংরক্ষিত নারী আসনের নাদিরা ইয়াসমিন জলি ও তাহমিনা বেগম।

প্রসঙ্গত, শহীদুজ্জামান সরকার সংসদের এমপিদের মধ্যে সর্বপ্রথম করোনা আক্রান্ত হয়েছিলেন।

এ নিয়ে তিনি দ্বিতীয় বার আক্রান্ত হলেন। অবশ্য তিনি গত ২০ অক্টোবর করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার এর নমুনা পরীক্ষায় ও তার পজিটিভ এসেছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা