May 3, 2024, 6:14 am
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

গোপালগঞ্জে পিকআপ ও নসিমন সংঘর্ষে নিহত ১

১৩ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

গোপালগঞ্জের কাশিয়ানীতে পিকআপ ও নসিমনের সংঘর্ষে নসিমন চালক বেলায়েত মোল্যা (৩০) নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরো ৪ জন।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাতে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের মিল্টন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নসিমন চালক বেলায়েত মোল্যা গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ফলসি নিজামকান্দি গ্রামের মকিত মোল্যার ছেলে।

আহতরা হলেন, নাঈম শেখ (৩০), রুহান দাড়িয়া (১৫), জসিম মোল্যা (২৫) ও ইব্রাহিম শেখ (৩০)। এরা সবাই নমিসন ও পিকআপে ছিলেন। আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান বলেন, নসিমনটি মিল্টন বাজার এলাকার লিংক রোড থেকে ঢাকা-খুলনা মহাসড়কে উঠতে ছিল। এসময় দ্রুতগামী পিকআপের সাথে নসিমনের সংঘর্ষ ঘটে।  এতে নসিমন চালক বেলায়েতসহ ৫ জন মারাত্মক আহত হন। এলাকাবাসী আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার বেলায়েতকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা