May 8, 2024, 7:42 pm
সর্বশেষ:
মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ

গজারিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, আহত-২

১৮ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, এম ডি ওসমান, গজারিয়া প্রতিনিধি :

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ট্রাকের চালকসহ দুইজন আহত হয়েছে।
আহত ব্যক্তিরা হলেন, ট্রাক চালক নেত্রকোনা জেলার বাসিন্দা মো. হান্নান(৩০), চালকের সহকারী কুমিল্লা জেলার বাসিন্দা আরিফ হোসেন (২৫)।
বুধবার রাত পৌনে ১০টার দিকে উপজেলার বাউশিয়া ইউনিয়নে দড়ি বাউশিয়া নামক স্থানে এই ঘটনা ঘটে।
গজারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টীম লিডার সাইদুর রহমান খান দিপু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি মুঠো ফোনে জানান, রাজধানী ঢাকা থেকে চট্টগ্রাম উদ্দেশ্যে কুমিল্লাগামী একটি ট্রাক (ময়মনসিং ড ১১-০০১৫) যাচ্ছিলো। পথিমধ্যে উপজেলার বাউশিয়া ইউনিয়নে দড়ি বাউশিয়া নামক স্থানে পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।
এসময় ট্রাক চালক ও তার সহকারী আহত।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা