April 30, 2024, 8:53 am
সর্বশেষ:
দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম মেঘনায় প্রার্থীর কান্নায় ভোটারদের চোখে জল এভাবে আচরণ বিধি লঙ্ঘন হলে সুষ্ঠু নির্বাচন হবেনা : রতন শিকদার

ফেনীতে শালীকে অপহরণ করে ধর্ষণ, দুলাভাই কারাগারে

২৫ নভেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ফেনী প্রতিনিধি:

ফেনীর সোনাগাজীতে এক স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে মঙ্গলবার (২৪ নভেম্বর) রাতে আবদুর রহিম নামে (৩৫) এক মুদি দোকানীকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে অপহৃত স্কুল ছাত্রীকে।

বুধবার (২৫ নভেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। ফেনী জেনারেল হাসপাতালে বুধবার দুপুরে ওই ছাত্রীর শারীরিক পরীক্ষা শেষে বিকেলে ফেনী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরাফ উদ্দিনের আদালতে ২২ ধারা মোতাবেক জবানবন্দি দেনে ওই ছাত্রী।

পুলিশ, ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী জানায়, উপজেলার আমিরাবাদ ইউনিয়নের আহম্মদপুর গ্রামের জহির উদ্দিন মিঝি বাড়ির জসিম উদ্দিনের ছেলে আবদুর রহিম ৫-৬ বছর আগে একই ইউনিয়নের সফরপুর গ্রামের এক নারীকে বিয়ে করেন। তার একটি কন্যা সন্তানও রয়েছে। তিনি পেশায় একজন মুদি দোকানী। বিয়ের পর থেকে কয়েক বছর যাবৎ সংসারও সুখে কাটছিল। কিন্তু ১৬ বছর বয়সী তার শালী একটি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনির ছাত্রীর ওপর তার কুনজর পড়ে। তাকে প্রতিনিয়ত বিয়ের প্রস্তাবে উত্ত্যক্ত করতো আব্দুর রহিম। বিষয়টি ওই ছাত্রী তার মা ও বোনকে জানালে এতে ক্ষিপ্ত হয়ে উঠে দুলাভাই। গত ১৭ নভেম্বর সকাল ৭টার দিকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় সফরপুর মোল্লা বাড়ির সামনে থেকে ওই ছাত্রীকে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা দুলাভাই আবদুর রহিম ও তার ৩-৪জন সহযোগী জোরপূর্বক সিএনজি অটোরিক্সা যোগে অপহরণ করে নিয়ে যায়।

এ ব্যাপারে ছাত্রীর মা বাদি হয়ে আবদুর রহিমের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৩-৪জনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলকান্দি ইউনিয়নের ডাকবাংলা এলাকার একটি ভাড়া বাসা থেকে আবদুর রহিমকে গ্রেপ্তার এবং ওই ছাত্রীকে উদ্ধার করে সোনাগাজী মডেল থানা পুলিশ।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা