May 2, 2024, 6:23 pm
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

পদত্যাগ করছেন মার্কিন অ্যাটর্নি জেনারেল

১৫ ডিসেম্বর ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

পদত্যাগ করতে যাচ্ছেন মার্কিন অ্যাটর্নি জেনারেল উইলিয়াম বার। ক্রিসমাসের আগে আগামী ২৩ ডিসেম্বর পদ ছাড়বেন তিনি। এরপর তার স্থলাভিষিক্ত হবেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল জেফ রোজেন।

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এমন ঘোষণাই দিয়েছেন। নিজের টুইটারে বারের একটি চিঠি পোস্ট করেছেন তিনি। চিঠিতে অ্যাটর্নি জেনারেল বলেন, আগামী ২৩ ডিসেম্বর আমি আমার পদ থেকে সরে দাঁড়াব।

কাতারভিত্তিক আলজাজিরার খবরে এমন তথ্য মিলেছে। পদত্যাগপত্রে তিনি বলেন, ট্রাম্প প্রশাসনের অধীনে কাজ করতে পেরে আমি খুবই সম্মানিত বোধ করছি। নিরবচ্ছিন্ন ও জঘন্য প্রতিরোধের মুখেও বহু সফলতা ও নজিরবিহীন অর্জনের জন্য তিনি রিপাবলিকান প্রেসিডেন্টের তারিফ করেন।

উইলিয়াম বার লিখেছেন, আমাদের অর্থনীতিকে চীনা শোষণের বিরুদ্ধে ধরপাকড় ও মাদকচক্রের বিরুদ্ধে মেক্সিকোর নেতাদের সঙ্গে কাজ করার সময় এবং সহিংস অপরাধ থেকে জনগণকে সুরক্ষায় বিচার বিভাগ ক্লান্তিহীনভাবে কাজ করে গেছে।

তিনি বলেন, প্রশাসনের জন্য গুরুত্বপূর্ণ বিষয়গুলোর সুরাহা না হওয়া পর্যন্ত আমি দায়িত্ব চালিয়ে যাব।

আর অ্যাটর্নি জেনারেলকে নিয়ে ট্রাম্প বলেন, আমার সবচেয়ে ভালো সম্পর্কগুলোর একটি উইলিয়াম বারের সঙ্গে। তিনি অসাধারণ কাজ করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা