May 2, 2024, 3:07 am
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

দাগনভূঞায় শিশুকে যৌন নিপীড়ন মামলায় বৃদ্ধ গ্রেপ্তার

০৪ জানুয়ারী ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি:

ফেনীর দাগনভূঞা পৌর শহরে ৪ বছর বয়সের এক শিশুকে যৌন নিপীড়ন মামলায় আবদুল হালিম (৬৫) নামে এক বৃদ্ধকে সোমবার (৩ জানুয়ারি) দিবাগত রাতে গ্রেপ্তার করেছে পুলিশ।

অভিযুক্ত আবদুল হালিম সোনাগাজী উপজেলার চর লক্ষ্মীগঞ্জ গ্রামের মৃত লকিয়ত উল্যার ছেলে। তিনি দাগনভূঞা পৌরসভা ইযারপুরের লাম টাওয়ারে কেয়ার টেকার হিসেবে কাজ করতেন।

মামলা সূত্রে জানা যায়, শনিবার (২ জানুয়ারি) বিকেলে শিশুটি লাম টাওয়ারের সামনে খেলছিল, এমন সময় আব্দুল হালিম শিশুটিকে ডেকে এনে চেয়ারে বসায় ও হাতের আঙ্গুল দিয়ে স্পর্শ কাতর স্থানে শ্লীলতাহানি করেন। পরবর্তীতে জানালা দিয়ে শিশুটির আত্মীয় বিষযটি দেখতে পায় এবং তার মাকে জানান। শিশুটির মা-বাবা রোববার রাতে থানাকে অবহিত করলে তদন্ত সাপেক্ষ সত্যতা পেয়ে আবদুল হালিমকে গ্রেপ্তার করেন।

এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে সোমবার সকালে দাগনভূঞা থানায় শ্লীলতাহানির মামলা করেন।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইমতিয়াজ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটিকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। আসামিকে যৌন নিপীড়ন মামলার সোমবার দুপুরে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা