May 3, 2024, 6:38 pm
সর্বশেষ:
মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

পিএসএল ফাইনালের আগে ২ ক্রিকেটার বরখাস্ত

২৪ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনালে মুলতান সুলতান্সের বিপক্ষে মাঠে নামার আগে বড় ধাক্কা খেলো পেশওয়ার জালমি। স্বাস্থ্য এবং সুরক্ষা বলয় ভাঙার দায়ে দলটির দুই ক্রিকেটার হায়দার আলি এবং উমিদ আসিফকে এই ম্যাচটি থেকে বরখাস্ত করেছে পিএসএল কতৃপক্ষ।

এই দুজনের বিরুদ্ধে অভিযোগ তারা পেশোয়ার দলের জৈব সুরক্ষা বলয়ে থাকার পরেও সুরক্ষা বলয়ের বাইরের মানুষের সঙ্গে সাক্ষাত করেছেন। এমনকি কথা বলার সময় পূর্বে নির্ধারণ করে দেয়া সামাজিক দূরত্বও বজায় রাখেননি। গতকাল (২৩ জুন) বিকেলে এই ঘটনাটি ঘটে ।

আর বৃহস্পতিবার (২৪ জুন) সকালে এই দুই ক্রিকেটারকে বরখাস্ত করার সিদ্ধান্ত জানায় পিএসএলের কোভিড ম্যানেজমেন্ট প্যানেল। এই প্যানেলটি ব্যারিস্টার সালমান নাসের এবং বাবর হামিদের সমন্বয়ে গঠিত। এই দুই ক্রিকেটার পিএসএলের ফাইনালে তো খেলতে পারবেনই না। একই সঙ্গে পেশোয়ারের স্কোয়াডে থাকা ক্রিকেটারদের সঙ্গে কোন ধরনের সাক্ষাতও করতে পারবেন না। তাদের দুজনকে আগামী ১৪ দিন রুমে আইসোলেশনে থাকতে হবে।

এই ঘটনার জের ধরে অবশ্য হায়দারকে ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ সফরের দল থেকে অব্যাহতি দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তার পরিবর্তে দলে আন্তভূক্ত হয়েছেন শোয়েব মাকসুদ। শোয়েব অবশ্য চলমান পিএসএলে দারুণ খেলেছেন। ১১ ম্যাচ খেলে এই ব্যাটসম্যান ৪০.৩৩ গড়ে করেছেন ৩৬৩ রান। এ ছাড়াও শোয়েব পাকিস্তানের হয়ে ২৬টি ওয়ানডে এবং ২০টি টি-টোয়েন্টি খেলেছেন। যদিও শেষ টি-টোয়েন্টি খেলেছিলেন ২০১৬ সালে নিউজিল্যান্ডে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা