May 6, 2024, 12:35 pm
সর্বশেষ:
নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন

সংসার করতে রাজি না হওয়ায় সাবেক স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা

২৮ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

চট্টগ্রামের সীতাকুণ্ডে আবারো সংসার করতে রাজি না হওয়ায় পেয়ারা বেগম (৩৫) নামে এক নারীকে ছুরিকাঘাতে হত্যা করেছেন তার সাবেক স্বামী ওমর শরীফ।

রোববার (২৭ জুন) সকাল ৭টার দিকে তাকে সীতাকুণ্ড পৌরসভার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। সোমবার (২৮ জুন) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পেয়ারা বেগমের মৃত্যু হয়।

পুলিশ জানায়, বনিবনা না হওয়ায় গত ১৩ জুন ওমর শরীফকে তালাক দেন পেয়ারা বেগম। এরপর ওমর বিভিন্নভাবে স্ত্রীকে সংসার ফিরতে রাজি করাতে চেষ্টা করেন। সর্বশেষ গতকাল (রোববার) সকালে আবার স্ত্রীর ভাড়া বাসায় গিয়ে রাজি করানোর চেষ্টা করেন। কিন্তু এবারো রাজি না হওয়ায় একপর্যায়ে পেয়ারা বেগমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় স্বামী ওমর শরীফ।

এরপর চট্টগ্রাম শহরে এসে নিজে নিজের শরীরে ছুরিকাঘাত করেন এবং বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করেন।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, স্ত্রী সংসার করতে রাজি না হওয়ায় তাকে ছুরিকাঘাতে হত্যা করে স্বামী ওমর শরীফ। এ ঘটনায় তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। বর্তমানে তিনি আত্মহত্যার চেষ্টার পর চমেক হাসপাতালে চিকিৎসাধীন। সুস্থ হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা