May 6, 2024, 9:40 pm
সর্বশেষ:
সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক

টাঙ্গাইলে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

৩আগষ্ট ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,শেখ মাজহারুল ইসলাম সোহান, টাঙ্গাইল:

টাঙ্গাইলে বাড়ির পাশে খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে সাতবছর বয়সী দুই চাচাতো ভাইয়ের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের চরডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত দুই ভাই হচ্ছে, চরডাঙ্গা গ্রামের রাসেল মিয়ার ছেলে আব্দুর রহমান (৭) ও জাহিদ মিয়ার ছেলে তালহাজ (৭)। আপন দুই ভাই রাসেল ও জাহিদের স্ত্রীরাও আপন দুই বোন।

স্থানীয় সূত্রে জানা যায়, দুই চাচাতো ভাই আব্দুর রহমান ও তালহাজ এবং পাশের বাড়ির রবিউলের ছেলে রাফি (৬) মঙ্গলবার সাড়ে ১১টার দিকে খেলা করতে যায়। খেলার সময় সকলের অগোচরে রহমান ও তালহাজ পার্শবর্তী পুকুরে পড়ে যায়। তখন রাফি দৌঁড়ে এসে রহমান ও তালহাজের বাড়িতে খবর দিলে পরিবারের লোকজনসহ এলাকার আরও অনেকেই পুকুরে নেমে খোঁজাখুঁজি করে। পরে তাদের উদ্ধার করে দ্রুত নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. প্রিয়া মণ্ডল দুই শিশুকে মৃত ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা