May 7, 2024, 5:18 pm
সর্বশেষ:
সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক

গজারিয়ায় বর্ণাঢ্য আয়োজনে বিজয় দিবস উদযাপন

১৭ ডিসেম্বর ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ওসমান গনি গজারিয়া প্রতিনিধিঃ মু

ন্সীগঞ্জের গজারিয়া উপজেলার প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার সূর্যোদ্বয়ের সাথে সাথে ৫০ বার তোপধ্বনীর মধ্যে দিয়ে দিবসের কর্মসুচী শুরু করা হয়। শহীদ মিনারে পুস্মমাল্য অর্পণ এবং শহীদদের আত্মার মাগফেরাত কামানা করে দোয়া করা হয়েছে। পরে সকাল সাড়ে ৮ টায় গজারিয়া সরকারী পাইলট মডেল হাই স্কুল মাঠে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের উদ্বোধন করেন গজারিয়া উপজেলা প্রশাসন। পুলিশ, আনসার, ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহনে মার্চপাস্ট অনুষ্ঠিত হয়। বিজয় দিবসের প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের গজারিয়া উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল ইসলাম চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দিন।

No description available.

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান তোতা, গজারিয়া সহকারী কমিশন ভূমি সৈয়দা ইয়াসমিন সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান খান নেকী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার আখি, বীর মুক্তিযোদ্ধা মোঃ রফুকুল ইসলাম বীর প্রতীক মুক্তিযোদ্ধাগণ ও উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ। বিকেলে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালী যুক্ত হয়ে শপথ বাক্য পাঠ করান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা