May 2, 2024, 12:31 am
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

দোয়ারাবাজারে বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে ইউপি চেয়ারম্যান ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা

৩০ জুন ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,

এনামুল কবির মুন্না,দোয়ারাবাজা প্রতিনিধিঃ
বন্যায় দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা আম্বিয়া আহমদ ও সুরমা ইউপি চেয়ারম্যান খন্দকার মামুনুর রশিদ। আরও উপস্তিত ছিলেন উপসহকারী প্রকৌশলী রাজু চন্দ্র পাল।

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আম্বিয়া আহমদ বলেন, বোগলা দোয়ারাবাজার রাস্তার ব্যাপারে ছাতক দোয়ারাবাজার আসনের সংসদ সদস্যকে জানানো হয়েছে। তিনি বিষয়টিকে গুরুত্ব সহকারে দেখছেন।

বন্যায় যে পরিবার গুলো ক্ষতিগ্রস্ত হয়েছেন, তাদের তালিকা করে ইউপি সদস্য গণ দিলে তাদেরকে সাময়ীক খাদ্য সামগ্রী দেওয়া হবে।
ইউপি চেয়ারম্যান খন্দকার মামুনুর রশিদ বলেন, বোগলা দোয়ারাবাজার সড়কের মোহাম্মদ পুর মোকামের ভাঙন টি ১ মাসের মধ্যে নির্মান করতে হবে। ইউনিয়নের প্রতিটা কাচা রাস্তা শুকনো মৌসমে মেরামত করার অপেক্ষায় আছি।ক্ষতিগ্রস্ত এলাকার মধ্যে বোগলা দোয়ারাবাজার সড়কের মামনপুর মোকামের সামনে ৮০ ফুট ভাঙা রাস্তা ও ভুজনা দোয়ারাবাজার সড়ক।

মহব্বতপুর বাজারে ব্যবসায়ীদের দোকানপাট উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও বন্যার পানিতে ভাসিয়ে নেওয়া ঘর ও মালামাল সামগ্রী। ইউনিয়নের গ্রামীণ কাচা ও পাকা রাস্তা বন্যার পানিতে ভেঙে মানুষ চলাচলে অনুপযোগি হওয়ার চিত্র। স্থানীয়দের দাবী বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবার গুলোকে তালিকা করে সাহায্য দেওয়া। ক্ষতিগ্রস্ত এলাকার রাস্তাঘাট দ্রুত মেরামত করা, তা না হলে উপজেলার সাথে ৫ টি ইউনিয়নের মানুষ যোগাযোগে দূর্ভোগ পোহাবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা