July 17, 2024, 8:35 pm
সর্বশেষ:
মেঘনায় কোটা আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা মেঘনায় প্রকল্পের প্রায় সাড়ে ৩০লাখ টাকা আত্মসাতের ঘটনায় কর্মকর্তার ৫ বছরের কারাদণ্ড পার্বতীপুর যমুনা ওয়েল কোম্পানি লিমিটেডের ডিপোতে কর্মরত কয়েকজনকে দুদকের জিজ্ঞাসাবাদ  চেয়ারম্যান বাড়ির ঘাটে দৃষ্টিনন্দন ঘাটলা মেঘনায় নদীর ভাঙন রোধে ফেলা হচ্ছে জিওবি ব্যাগ মেঘনায় নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে প্রশাসন, ক্ষতি গ্রস্তদের মাঝে শুকনো খাবার বিতরন স্ত্রীসহ আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে দুদকের মামলা ডা. সাবরিনাসহ ৭ জনের নামে দুদকের মামলা কোটা নিয়ে হাইকোর্টের রায়ের ওপর ৪ সপ্তাহের স্থিতাবস্থা যুক্তরাজ্যের নগর মন্ত্রী হলেন টিউলিপ সিদ্দিক

মেঘনায় হোমনার মাদ্রাসা ছাত্রী ধর্ষণকারী সুমন গ্রেফতার।

১০ মে ২০১৯ বিন্দুবাংলা টিভি. কম, মেঘনা প্রতিনিধি:

কুুুমিল্লায় পুলিশের সফল অভিযানে হোমনা ইসলামিয়া দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী ধর্ষণকারী ৮ মামলার আসামী, মাদক ব্যবসায়ী ও কুখ্যাত সন্ত্রাসী সুমনকে (২৯) গ্রেফতার করা হয়েছে ।

আজ শুক্রবার দুপুরে হোমনা থানার এস আই মোঃ ফারুক হোসেন গোপন সংবাদের ভিত্তিতে মেঘনা উপজেলার মুগারচর গ্রাম থেকে তাকে গ্রেফতার করেন। ধর্ষক সুমন গ্রেফতার হওয়ায় এলাকাবাসী স্বস্তির নি:শ্বাস ফেলতে শুরু করেছে।

হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী ধর্ষকের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হোমনা থানার এস আই
মোঃ ফারুক হোসেন এর নেতৃত্বে মেঘনা উপজেলার মুগারচর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

সুমনের বিরুদ্ধে ধর্ষণ, নারী নির্যাতন, মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডসহ বিভিন্ন আইনে মোট ৮টি মামলা রয়েছে।

প্রসঙ্গত, গত ৫ এপ্রিল ২০২৯ শুক্রবার ১১টার দিকে দাড়িগাঁও গ্রামের মাদ্রাসা পড়ুয়া নবম শ্রেণির ছাত্রী তার বাবাকে জমিতে খাবার দিয়ে বাড়ি ফেরার পথে ওই গ্রামের রেজাউল করিম ওরফে রাজা মিয়ার ছেলে সুমন (২৯) রাস্তা থেকে তুলে নিয়ে ভঙ্গারচর গ্রামের রজ্জব আলী মাস্টারের কাঠ বাগানের ঝোপে নিয়ে ধর্ষণ করে।এ ঘটনার একদিন পর ধর্ষিতার বাবা বাদী হয়ে একমাত্র সুমনকে আসামী করে হোমনা থানায় মামলা দায়ের করেন ।
মামলা দায়েরের পর থেকে এই ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদে ও ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদের ঝড় ওঠে। এছাড়াও ধর্ষককে অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবিতে বিভিন্ন সংগঠন প্রতিবাদ ও মানববন্ধন করে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা